ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে হিরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet কুষ্টিয়া ইবি থানার ওসি আননূর যায়েদের হস্তক্ষেপে আব্দালপুর ইউনিয়নের শাহাপুর গ্রামের সামাজিক কোন্দলের মিমাংস Headline Bullet বালিয়াকান্দিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতার উদ্বোধন Headline Bullet বরগুনার তালতলী প্রেসক্লাবে আওয়ামী লীগ নেতা শিহাবের মতবিনিময় সভা Headline Bullet রাজবাড়ীতে ২ দিনব্যাপী বাংলা উৎসব শুরু Headline Bullet রাজবাড়ীতে বাংলা উৎসব উপলক্ষে সংবাদ সম্মেলন Headline Bullet রাজবাড়ীতে ধানখেতে পড়েছিল শতবর্ষী বৃদ্ধার লাশ Headline Bullet বালিয়াকান্দিতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র পরিচিতি সভা Headline Bullet রাজবাড়ীতে বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মোহাম্মদপুর থেকে একজন গ্রেপ্তার Headline Bullet গোয়ালন্দে ১৬ শত অসহায় নারীদের মধ্যে কম্বল বিতরণ

প্রকাশিত নিউজের প্রতিবাদ গতকাল ১২/৮/২২ শে Rk news 24 নামে একটি you tube চ্যানেল থেকে প্রকাশ করা হয়।

কুমারখালী প্রতিনিধিঃ

পূর্ব শুত্রুতা তথা জমি
বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ দ্বারাই রাতের আঁধারে গাছ কর্তন বলছেন, ভুক্তভোগীরা

অপরদিকে গাছ কাটার ঘটনাটি মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন, প্রতিপক্ষরা– আর এমন জঘন্য ঘটনাটি ঘটে, কুষ্টিয়া কুমারখালি উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া গ্রামে।

ঘটনাটি ঘটে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। ঘটনার সূত্রে জানাযায়, বুধবার দিনগত গভীর রাতে সৌদি প্রবাসী আলিমের বসতবাড়ীর সামনের জমিতে অধর্শত মেহগনি গাছ দূর্বৃত্তরা কেটে নেই।

এ ঘটনাই দুঃখ জনক এবং নেক্কারজনক বলে উল্লেখ করেন,অত্র ইউনিয়নের চেয়ারম্যান নবা বিশ্বাস ও মেম্বার আরব আলী। তারা বলেন, এঘটনাটি যে বা যারাই ঘটিয়েছে তারা জঘন্য কাজ করেছে। এমন ঘটনা কোন মানুষের কাজ হতে পারে না।

এই ঘটনায় খোঁজ নিয়ে জানা জাই তারাই নিজেরাই গাছ কেটে সামাজিক কতা জের ধরে তাদের ফাঁশানের চেষ্টা করছে।

এই ঘটনায় আশে পাশে খোঁজ নিলে জানা জাই তাড়া নিজেরাই গাছ কেটে বিরুদ্ধে ফাঁশোনো হতে পারে বা তিতিও পারছোন ও করতে পারে।৷ মিরাজ বলেন আমরা এই নেকার জনক কাজ আমরা করতে পানি না।


     এই বিভাগের আরো খবর