ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet প্রিয় নেতা সোহেল মন্ডল,এক আবেগি কর্মির কন্ঠস্বর Headline Bullet জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ প্রার্থী সদর খানকে মহিলা আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা Headline Bullet তিন ফসলি জমিতে ইটভাটা বন্ধের দাবিতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে মানববন্ধন Headline Bullet কুষ্টিয়ার শিলাইদহে রাজ্জাক হত্যা মামলার প্রধান ৩ আসামী গ্রেফতার Headline Bullet খোকসা থানা বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম Headline Bullet খোকসাতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার খোকসায় ড্রাগন চাষে স্বাবলম্বী আবুবক্কর Headline Bullet কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় স্বামী-স্ত্রীসহ তিনজনের যাবজ্জীবন Headline Bullet বালিয়াকান্দি থানাপুলিশের অভিযানে চুরি যাওয়া ল্যাপটপসহ ৩ আসামী গ্রেফতার Headline Bullet জেল পরিষদ নির্বাচনে রাজবাড়ীতে ৪৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

প্রকাশিত নিউজের প্রতিবাদ গতকাল ১২/৮/২২ শে Rk news 24 নামে একটি you tube চ্যানেল থেকে প্রকাশ করা হয়।

কুমারখালী প্রতিনিধিঃ

পূর্ব শুত্রুতা তথা জমি
বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ দ্বারাই রাতের আঁধারে গাছ কর্তন বলছেন, ভুক্তভোগীরা

অপরদিকে গাছ কাটার ঘটনাটি মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন, প্রতিপক্ষরা– আর এমন জঘন্য ঘটনাটি ঘটে, কুষ্টিয়া কুমারখালি উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া গ্রামে।

ঘটনাটি ঘটে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। ঘটনার সূত্রে জানাযায়, বুধবার দিনগত গভীর রাতে সৌদি প্রবাসী আলিমের বসতবাড়ীর সামনের জমিতে অধর্শত মেহগনি গাছ দূর্বৃত্তরা কেটে নেই।

এ ঘটনাই দুঃখ জনক এবং নেক্কারজনক বলে উল্লেখ করেন,অত্র ইউনিয়নের চেয়ারম্যান নবা বিশ্বাস ও মেম্বার আরব আলী। তারা বলেন, এঘটনাটি যে বা যারাই ঘটিয়েছে তারা জঘন্য কাজ করেছে। এমন ঘটনা কোন মানুষের কাজ হতে পারে না।

এই ঘটনায় খোঁজ নিয়ে জানা জাই তারাই নিজেরাই গাছ কেটে সামাজিক কতা জের ধরে তাদের ফাঁশানের চেষ্টা করছে।

এই ঘটনায় আশে পাশে খোঁজ নিলে জানা জাই তাড়া নিজেরাই গাছ কেটে বিরুদ্ধে ফাঁশোনো হতে পারে বা তিতিও পারছোন ও করতে পারে।৷ মিরাজ বলেন আমরা এই নেকার জনক কাজ আমরা করতে পানি না।


     এই বিভাগের আরো খবর