ঢাকা, বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার- রাসেল দিবস পালিত Headline Bullet বালিয়াকান্দিতে ভগ্নিপতির ভ্যান পিছলে সড়কের পাশে পড়ে এক শিশুর মৃত্যু Headline Bullet বালিয়াকান্দি থানায় মসজিদের ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় Headline Bullet কুষ্টিয়ায় ওয়ান বাংলাদেশের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত Headline Bullet কুষ্টিয়ায় কৃষকলীগের আয়োজনে শান্তি শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার দৌলতপুরে ঝুলন্ত লাষ উদ্ধারঃ Headline Bullet পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস পালিতঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু

ফজলার রহমান গাইবান্ধা থেকে ঃ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট এলাকায় ছোট ভাই আরিফুল ইসলামের লাঠিরে আঘাতে বড় ভাই শহিদুল ইসলাম নিহত হয়েছেন।

১৯ সেপ্টেম্বর (রোববার) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শহিদুল ইসলাম মারা যান। নিহত শহিদুল ইসলাম ধাপেরহাট বন্দরের আব্দুস সাত্তার মিয়ার ছেলে ও হিংগারপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানাযায়, ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দিবাগত রাতে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাই আরিফুল ইসলাম লাঠি দিয়ে পিটিয়ে মারাত্নক যখম করে বড়ভাই শহিদুল ইসলাম কে। এসময় আহত শহিদুল ইসলামকে উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যায়।
শহিদুল ইসলামের মৃত্যুর খবর শুনে ছোট ভাই আশরাফুল ইসলাম বাড়ি থেকে পালানোর সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ সেরাজুল হক বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


     এই বিভাগের আরো খবর