ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ২: Headline Bullet বরগুনার তালতলী উপজেলার ছাতন পাড়া বৌদ্ধ বিহারে কঠিন চিবর দান এবং শ্রমন ভিক্ষু অভিষেক দানোষ্ঠান সম্পন্ন: Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে ডিবি’র অভিযানে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি জিল্লু গ্রেফতার Headline Bullet মেহেরপুরে স্বাস্থ্য কর্মীদের বেতন বৈষম্য নিরসন দাবিতে কর্মবিরতি পালন: Headline Bullet মেহেরপুরে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে বিনামূল্যে টিউবওয়েল বিতরন: Headline Bullet রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে ৫ বছরের সাজাপ্রাপ্ত পালাতক আাসামী গ্রেফতার: Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারী কাজে বাধা দেওয়ার অভিযোগে রাজমিস্ত্রিকে ৭ দিনের কারাদন্ড: Headline Bullet রাজবাড়ীর খানখানাপুরে স্কুল ছাত্রীকে উদ্ধার করতে গিয়ে অটো চালক হত্যা ॥ আহত ২ ॥ আটক-৫ Headline Bullet চুয়াডাঙ্গা কার্পাসডাঙ্গায় কারখানায় মেয়াদউত্তীর্ণ গ্লুকোজ বিনষ্ট ও জরিমানা আদায়: Headline Bullet মেহেরপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর উদ্বোধন:

পানি পড়া খাইয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ!

গাজীপুরের শ্রীপুরের ‘বিয়ে হওয়ার’ পানি পড়া খাইয়ে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে কবিরাজ পরিচয়দানকারী এক যুুবকের বিরুদ্ধে। এ ব্যাপারে ওই পোশাক শ্রমিক শ্রীপুর থানায় কবিরাজকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (২০ অক্টোবর) উপজেলার নয়নপুর এলাকার নজরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন মামলার বরাত দিয়ে জানান, ভিকটিম স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। প্রায় আড়াই মাস আগে উপজেলার মাওনা ইউনিয়নের নয়নপুর এলাকার নজরুল ইসলামের বাড়িতে ভাড়ায় ওঠেন ওই ভুক্তভোগী পোশাক শ্রমিক। ওই বাড়িতে কবিরাজ পরিচয়দানকারী আবুল হাশেমও ভাড়া থাকে। একই বাড়িতে ভাড়া থাকায় ভিকটিমের সাথে পরিচয় হয়। গত মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১১টায় ভিকটিমকে কথা আছে বলে আবুল হাসেম তার ঘরে ডেকে নেয়। কে বা কারা ভিকটিমকে ‘বান’ মেরেছে বলে ওই কবিরাজ তাকে জানায়। তাই তার বিয়ের কোন প্রস্তাব আসে না। এজন্য একটি গ্লাসে পানি ভরে ভিকটিমকে পান করতে বলেন। ভিকটিম তার কথা বিশ্বাস করে পানি পান করে এবং তার ঘরে চলে যায়। পানি পান করার পর তার শারীরিক অবস্থা খারাপ হয়। এর প্রায় কিছুক্ষণ পরেই ভিকটিমের ঘর থেকে আবুল হাশেম তাকে ডেকে বের করে পাশের খালি ঘরে নিয়ে যায় এবং দরজা আটকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। পরে ভিকটিম দরজা খুলে ঘর থেকে বের হয়ে কান্নাকাটি শুরু করে। ঘটনাটি কাউকে জানালে ভিকটিমকে খুন করার হুমকি দেয় আবুল হাশেম। এ সময় ভিকটিমের ফুফু ওই বাসায় গেলে আবুল হাশেম চলে যান। নিকট স্বজনদের সাথে পুরো ঘটনা আলোচনা করে মামলা দায়ের করতে দেরি হয়েছে বলে ভিকটিম মামলায় উল্লেখ করেছেন।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, শুক্রবার (২৩ অক্টোবর) রাতে ভিকটিম নিজে বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলার দায়েরের পর থেকে অভিযুক্ত কবিরাজ পরিচয়দানকারী আবুল হাশেম পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


     এই বিভাগের আরো খবর