ঢাকা, বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার- রাসেল দিবস পালিত Headline Bullet বালিয়াকান্দিতে ভগ্নিপতির ভ্যান পিছলে সড়কের পাশে পড়ে এক শিশুর মৃত্যু Headline Bullet বালিয়াকান্দি থানায় মসজিদের ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় Headline Bullet কুষ্টিয়ায় ওয়ান বাংলাদেশের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত Headline Bullet কুষ্টিয়ায় কৃষকলীগের আয়োজনে শান্তি শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার দৌলতপুরে ঝুলন্ত লাষ উদ্ধারঃ Headline Bullet পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস পালিতঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

পলাশবাড়ী কেন্দ্রীয় কালি মন্দির পরিদর্শন করলেন পুলিশ সুপারঃ

ফজলার রহমান গাইবান্ধা থেকে ঃ
সারা দেশের ন্যায় গাইবান্ধায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

আইনশৃঙ্খলা রক্ষায় সব সময় নিয়োজিত রয়েছে গাইবান্ধা জেলা পুলিশ। এছাড়াও প্রতিটি পুজা মন্ডবে আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।সম্প্রতি কুমিল্লার ঘটনাকে কেন্দ্র করে কেউ সাম্প্রদায়িক ঐক্য বিনষ্ট করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহণ করা হবে।

১৩ অক্টোবর বুধবার রাতে পলাশবাড়ী কেন্দ্রীয় কালী মন্দির পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন সারা দেশের ন্যায় গাইবান্ধায় মেধা ও যোগ্যতার মাপকাঠিতে পুলিশ নিয়োগ করা হবে।পুলিশ নিয়োগে কেউ অসদউপায় অবলম্বন কিংবা দালালের খপ্পরে পরবেন না।নিয়োগ শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে দেয়া হবে।

এসময় পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা,জেলা পুজা উদযাপন পরিষদ নেতা সুর্য্য বকসী,পলাশবাড়ী উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি নির্মল মিত্র,সাধারণ সম্পাদক দীলিপ চন্দ্র সাহা,ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর