ঢাকা, বুধবার, ২৩ জুন, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet ইবিতে অস্থায়ী চাকুরীজীবিদের চাকুরী স্থায়ীকরণের দাবিতে আন্দোলনঃ Headline Bullet মেহেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পুষ্পমাল্য অর্পণ ও পতাকা উত্তোলনঃ Headline Bullet মেহেরপুর কোমরপুরে জেলা পরিষদের স্বাস্থ্য উপকরন বিতরণঃ Headline Bullet মেহেরপুর পৌরসভার ২০২১-২২ অর্থবছরের বাজেট প্রকাশ ও উন্মুক্ত আলোচনা সভাঃ Headline Bullet মেহেরপুরে করোনায় দুজনের মৃত্যুঃ Headline Bullet মেহেরপুরে সিগারেট নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি করার জরিমানাঃ Headline Bullet মেহেরপুরে ফেন্সিডিল রাখার অভিযোগে একজনের ১০ বছর কারাদন্ড: Headline Bullet খোকসার ওসমানপুর কলপাড়া জমি নিয়ে বিরোধের জের ধরে মা ও মেয়েকে পেটালেন মেজ বিশ্বাস! Headline Bullet কুষ্টিয়ায় করোনা ওয়ার্ডে রোগীদের বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করলেন অজয় সুরেকা: Headline Bullet রাজবাড়ী‌তে অসহায় হতদ‌রিদ্র‌ ৬৫ জনকে, ২লক্ষ ৫০হাজার টাকার অনুদান‌রে চেক বিতরণ:

পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে পাংশার যুবক নিখোঁজ, ৬ ঘন্টা পর লাশ উদ্ধারঃ

রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ীর পাংশায় পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত যুবক উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামের মৃত রাজাই মন্ডলের ছেলে ফজলুর রহমান ওরফে ফজল (২৮)।

এলাকা সুএে জানা যায়, বুধবার (৯ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে ফজলসহ স্থানীয় কয়েকজন পদ্মা নদীতে মাছ ধরতে যায়।

সঙ্গে থাকা মোঃ সোহেল রানা জানান, মাছ ধরার জন্য আমরা সাঁতাড় দিয়ে নদী পার হচ্ছিলাম কিন্তু মাঝ পথে এসে ফজল পানিতে ডুবে যায়। ডুবে যাওয়ার পর আমরা অনেক খোঁজাখুঁজি করি। একপর্যায়ে না পেয়ে পরে ফায়ার সার্ভিস ও পাংশা থানা পুলিশকে খবর দেই। তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ডুবুরী দলকে খবর দিয়ে চলে যান। ডুবুরী দল আসার আগেই স্থানীয়রা বেড়জাল টেনে ৬ ঘন্টা পর তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এঘটনায় পাংশা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে এবং ময়না তদন্তের জন্য লাশটি রাজবাড়ী মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের নিকট বুঝিয়ে দেয়া হবে।


     এই বিভাগের আরো খবর