ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet বরগুনাতে ছাত্রলীগ সংঘর্ষ, পুলিশ কর্মকর্তা মহরমকে বরিশাল রেঞ্জ কার্যালয়ে নিযুক্ত Headline Bullet কুষ্টিয়ায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু : সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ২ জন গ্রেফতার Headline Bullet প্রকাশিত নিউজের প্রতিবাদ গতকাল ১২/৮/২২ শে Rk news 24 নামে একটি you tube চ্যানেল থেকে প্রকাশ করা হয়। Headline Bullet রাজবাড়ীতে সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন Headline Bullet পটুয়াখালীতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক অনুদানের চেক বিতরণ Headline Bullet খোকসাতে আগুনে পুড়ে ছাই কৃষকের গরু,ছাগল ও গোয়ালঘর Headline Bullet রাজবাড়ীতে দূর্বৃত্তদের গুলি, ড্রেজার শ্রমিক গুলিবিদ্ধ Headline Bullet কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার খোকসায় তিন গরু চোর গ্রেফতার

পদ্মায় ধরা পড়ল ২৫ কেজির বাঘাইড়৩০ হাজার টাকায় বিক্রি:

রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে জয় হালদারের জালে ধরা ২৫ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। মাছটি ১২শ টাকা কেজি দরে ৩০ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।

(০৩ নভেম্বর)বুধবার সকাল ৮টার দিকে দৌলতদিয়ার ৭ নং ফেরিঘাট চর-কর্নেশনা এলাকার পদ্মা নদীর মোহনা থেকে জেলে জয় হালদারের জালে মাছটি ধরা পড়ে।

জেলে জয় হালদার মাছটি বিক্রয়ের জন্য দৌলতদিয়া ৫নং ফেরিঘাটের মৎস্য আড়তে যান। সেখানে শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখ ১ হাজার ২০০ টাকা কেজি দরে ৩০ হাজার টাকায় মাছটি কিনে নেন। সম্রাট শাহজাহান শেখ মোবাইল ফোনের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় যোগাযোগ করছেন। মাছটির দাম ১৪০০ টাকা কেজি পেলেই বিক্রি করবেন বলে জানান তিনি।

জেলে জয় হালদার জানান, খুব ভোরে কয়েকজন মিলে নদীতে মাছ ধরতে যাই। নদীতে কয়েকবার জাল ফেলে হতাশ হই। পরে সকাল ৭টার দিকে আবার জাল ফেললে ৮টার দিকে জাল তুলতেই দেখি মাছটি জালে আটকা পড়েছে।

পরে বেলা ১০ টার দিকে তিনি মাছটি বিক্রির জন্য ৫নং ফেরিঘাটে শাকিল সোহান মৎস্য আড়তে আনেন। সেখান থেকে মাছ ব্যবসায়ী সম্রাট শাহজাহান শেখ উন্মুক্ত নিলামে ১২শত টাকা কেজি দরে ৩০ হাজার টকায় মাছটি কিনে নেন।


     এই বিভাগের আরো খবর