ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet একজন আদর্শবান চৌকস পুলিশ অফিসার খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান Headline Bullet খোকসায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা Headline Bullet উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা না থাকায় পিয়ন যখন কর্মকর্তা- Headline Bullet র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ Headline Bullet বরগুনা তালতলীতে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধারঃ Headline Bullet রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীর গেটের সামনে থেকে ১৩ শত গ্রাম গাঁজাসহ কুষ্টিয়ার শামীন গ্রেফতার Headline Bullet ইবিতে ৬৮ কোটি টাকার মেগা প্রকল্পের কাজে অনুমোদনহীন রড ব্যবহারের অভিযোগঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দেশীয় অস্ত্র গুলিসহ দুইজন গ্রেফতার: Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে ৪০০শত পিছ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার Headline Bullet রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে রেলগেট যেন মরণ ফাঁদ : গেটম্যান না থাকায় দুর্ঘটনার আশঙ্কা

পদ্মায় ধরা পড়ল ২৫ কেজির বাঘাইড়৩০ হাজার টাকায় বিক্রি:

রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে জয় হালদারের জালে ধরা ২৫ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। মাছটি ১২শ টাকা কেজি দরে ৩০ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।

(০৩ নভেম্বর)বুধবার সকাল ৮টার দিকে দৌলতদিয়ার ৭ নং ফেরিঘাট চর-কর্নেশনা এলাকার পদ্মা নদীর মোহনা থেকে জেলে জয় হালদারের জালে মাছটি ধরা পড়ে।

জেলে জয় হালদার মাছটি বিক্রয়ের জন্য দৌলতদিয়া ৫নং ফেরিঘাটের মৎস্য আড়তে যান। সেখানে শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখ ১ হাজার ২০০ টাকা কেজি দরে ৩০ হাজার টাকায় মাছটি কিনে নেন। সম্রাট শাহজাহান শেখ মোবাইল ফোনের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় যোগাযোগ করছেন। মাছটির দাম ১৪০০ টাকা কেজি পেলেই বিক্রি করবেন বলে জানান তিনি।

জেলে জয় হালদার জানান, খুব ভোরে কয়েকজন মিলে নদীতে মাছ ধরতে যাই। নদীতে কয়েকবার জাল ফেলে হতাশ হই। পরে সকাল ৭টার দিকে আবার জাল ফেললে ৮টার দিকে জাল তুলতেই দেখি মাছটি জালে আটকা পড়েছে।

পরে বেলা ১০ টার দিকে তিনি মাছটি বিক্রির জন্য ৫নং ফেরিঘাটে শাকিল সোহান মৎস্য আড়তে আনেন। সেখান থেকে মাছ ব্যবসায়ী সম্রাট শাহজাহান শেখ উন্মুক্ত নিলামে ১২শত টাকা কেজি দরে ৩০ হাজার টকায় মাছটি কিনে নেন।


     এই বিভাগের আরো খবর