ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet একজন আদর্শবান চৌকস পুলিশ অফিসার খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান Headline Bullet খোকসায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা Headline Bullet উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা না থাকায় পিয়ন যখন কর্মকর্তা- Headline Bullet র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ Headline Bullet বরগুনা তালতলীতে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধারঃ Headline Bullet রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীর গেটের সামনে থেকে ১৩ শত গ্রাম গাঁজাসহ কুষ্টিয়ার শামীন গ্রেফতার Headline Bullet ইবিতে ৬৮ কোটি টাকার মেগা প্রকল্পের কাজে অনুমোদনহীন রড ব্যবহারের অভিযোগঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দেশীয় অস্ত্র গুলিসহ দুইজন গ্রেফতার: Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে ৪০০শত পিছ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার Headline Bullet রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে রেলগেট যেন মরণ ফাঁদ : গেটম্যান না থাকায় দুর্ঘটনার আশঙ্কা

নেপালের আইকনিক এ্যাওয়ার্ড অর্জন করলেন ডাঃ আমিনুল হক রতন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামীলীগ কুষ্টিয়া জেলা শাখার সহ-সভাপতি, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি এবং বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদ কুষ্টিয়া শাখার চেয়ারপার্সন ডাঃ এএফএম আমিনুল হক রতন নেপাল ইন্টারন্যাশনাল আইকনিক এ্যাওয়ার্ড ২০২১ এ ভূষিত হয়েছেন।

নেপাল বাংলাদেশ ফ্রেন্ডসশীপ এ্যাসোসিয়েশনের আয়োজনে আগামী ২৯ নভেম্বর নেপালের রাজধানী কাঠমুন্ডুতে বিকেল সাড়ে ৪ টায় ডাঃ আমিনুল হক রতন এই পদক গ্রহণ করবেন।

পদক প্রদান অনুষ্ঠানে নেপালের পরারাষ্ট্র মন্ত্রী ডাঃ নারায়ন, অর্থমন্ত্রী জনার্ধন শর্মা, এফএনসিআই এর চেয়ারম্যান শেখর, নেপালে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সালাউদ্দিন নোমান চৌধুরী, ডাঃ ভোলা রিজল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য ডাঃ আমিনুল হক রতন বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত একজন প্রগতিশীল মানুষ। তিনি দীর্ঘদিন রাজনীতির পাশাপাশি চিকিৎসা সেবার মধ্য দিয়ে জনগণকে সেবা প্রদান করে চলেছেন। কুষ্টিয়ায় একজন সজ্জন ব্যক্তি হিসেবে তার সুখ্যাতি রয়েছে।


     এই বিভাগের আরো খবর