ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বালিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির নামে প্রতারনার চেষ্টা Headline Bullet বালিয়াকান্দিতে বিট পুলিশিং বিষয়ক আলোচনা সভা Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দুই উপজেলার যোগাযোগ সড়কে হেলে পড়েছে ত্রাণের ব্রীজ Headline Bullet HWPL এর ৭তম বিশ্ব শান্তি সম্মেলন অনলাইনে অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়া সদর উপজেলার মনহরদিয়া ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠনঃ Headline Bullet ভিন্ন দল থেকে আসা অতিথি পাখিদের আওয়ামী লীগের দরকার নেই … ডা. হাছান মাহমুদ এমপিঃ Headline Bullet রাজবাড়ীর পাংশায় অষ্টম শ্রেণির মাদ্রাসাছাত্র নিখোঁজঃ Headline Bullet পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু Headline Bullet বাঁশের ভেলায় চরে আটরশি দরবার শরীফে ছুটছেন ভক্তরাঃ Headline Bullet রাজবাড়ীর পদ্মার ১৮ কেজির কাতলা বিক্রি হলো ২৫ হাজার টাকায়।

নামাজে সিজদারত’ অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন সুজন:


সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের কালিটেকা গ্রামের সুজন মিয়া পেশায় রঙ মিস্ত্রী। আজ শুক্রবার বিকেলে তার বিয়ের দিন ধার্যের কথা ছিল। হবু শশুরবাড়ির লোকজনের আপ্যায়নের জন্যে নিজ হাতে সব প্রস্তুতি সম্পন্ন করে রেখেছিলেন। কিন্তু সকাল থেকেই বুকে ব্যথা অনুভব করতে থাকেন তিনি।

দুপুরে জুমার নামাজ পড়তে বুকে ব্যথা নিয়েই গ্রামের জামে মসজিদে যান সুজন। ব্যথা প্রচণ্ড আকার ধারণ করলে তিনি সিজদায় পড়ে যান এবং সিজদারত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। সহজ-সরল প্রকৃতির যুবক সুজনের আকস্মিক মৃ’ত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম। প্রিয় সন্তানকে হারিয়ে বারবার মুর্ছা যাচ্ছিলেন তার মা।

সুজনের বড়ভাই দবির মিয়া দৈনিক আমাদের সময়কে বলেন, ‘আজ ছিল তার চিনি-পান (বিয়ের দিন ধার্য) অনুষ্ঠান। জুমার নামাজের পর তার হবু শশুরবাড়ির লোকজন আসার কথা ছিল। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল। আমাদেরকে শোকের সাগরে ভাসিয়ে দিয়ে প্রিয় ভাইটি পাড়ি জমাল না ফেরার দেশে।’

তিনি আরও বলেন, ‘আজ সকাল থেকে বুকে ব্যথা অনুভব করছিল সুজন। জুমার আজানের সময় বুকে ব্যথা নিয়েই সে মসজিদে চলে যায়। সেখানে গিয়ে বুকে প্রচ’ণ্ড ব্য’থা অনুভব করে সিজদায় পড়ে সে। আর সিজদারত অবস্থায়ই সে মা’রা যায়। যদিও আমরা তাকে ওই অবস্থায় বিশ্বনাথ উপজেলা সদরে একজন বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে নিয়ে যাই। তিনি পরীক্ষা করে তাকে মৃ’ত ঘোষণা করেন।


     এই বিভাগের আরো খবর