ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet ভালবাসা দিবস উপলক্ষে এতিম খানা ও বৃদ্ধাশ্রম এ খাবার বিতরনে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ Headline Bullet কাজী আরেফ রাজনীতি করার টাকা যোগাতেন টিউশনি করে,স্মারক বক্তকৃতায় আলোচকরা Headline Bullet ক্ষমা চেয়ে আবেদন করলে খালেদার প্যারোল বিবেচনাযোগ্য- স্বরাষ্ট্রমন্ত্রী Headline Bullet খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুষ্টিয়া জেলা বিএনপি’র বিক্ষোভ Headline Bullet কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত Headline Bullet কুষ্টিয়া জেলায় রেকর্ড পরিমাণ জমিতে পেঁয়াজ চাষ Headline Bullet কুষ্টিয়ায় প্রথম আলোর আয়োজনে ফিজিক্স প্রতিযোগিতা Headline Bullet আজ জাতীয় নেতা কাজী আরেফসহ ৫ নেতার ২১ তম মৃত্যুবার্ষিকী Headline Bullet কুষ্টিয়ায় পলাশ হত্যা মামলায় চার আসামীর যাবজ্জীবন Headline Bullet কুষ্টিয়ার ডিভাইন ইন্টেরিয়র ডিজাইন ফার্ম বন্ধে প্রাণনাশের হুমকি

নাটোরে আইনজীবী সমিতির সদস্য হত্যা চেষ্টায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

নাটোর আইনজীবী সমিতির সদস্য ও দৈনিক বারবেলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আলেক শেখকে হত্যা চেষ্টার অভিযোগে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আদালত শুনানী শেষে অভিযুক্তের বিরুদ্ধে সমন জারির নির্দেশ দিয়েছেন। 

মামলার বাদী আলেক উদ্দিন শেখ জানান, সোমবার নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুকে একমাত্র আসামি করে নাটোর সদর আমলী ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়। মামলায় অভিযোগ করা হয় গত ১৮ ডিসেম্বর রাতে আলেক শেখকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে ডেলিগেট রাখা হয়েছে কিনা জানতে চাওয়ার অভিযোগে তাকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আটকে রেখে চোখে মুখে ও মাথায় আঘাত করে হত্যা চেষ্টা করেন হাবিবুর রহমান চুন্নু। এ সময় আওয়ামী লীগ নেতৃবৃন্দের হস্তক্ষেপে তিনি প্রাণে রক্ষা পেলেও গুরুতর আহত হন। আঘাতের কারণে বাদি নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মাথায় গুরুতর আঘাতের কারণে তাকে মস্তিস্কের সিটিস্ক্যান করতে হয়েছে। তাতে কিছু সমস্যা ধরা পড়েছে।

আদালতের দায়িত্বে থাকা অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ বাদীর বক্তব্য ও চিকিৎসার কাগজপত্র পর্যালোচনা শেষে আসামির বিরুদ্ধে সরাসরি অভিযোগ আমলে নিয়ে সমন জারির নির্দেশ দিয়েছেন। গতকালই তিনি সমন আদালতে জমা দিয়েছেন।

মামলায় সাক্ষি করা হয়েছে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলিপ দাস ও নাটোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লবসহ ১৫ জনকে।


     এই বিভাগের আরো খবর