ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet গাইবান্ধায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যার্তদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ”: Headline Bullet কুষ্টিয়ার জননন্দিত পৌর মেয়র আনোয়ার আলী করোনা পজিটিভঃ Headline Bullet স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকা ভুক্ত ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে গভীর সম্পর্ক ছিল প্রদীপের! Headline Bullet ছাত্র রাজনীতির গর্বিত অহংকার নিয়াজ মোরশেদঃ Headline Bullet চেতনায় অগাস্ট মাস…এ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী, সভাপতি রুলা ও সাবেক ট্রেজারার সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনঃ Headline Bullet গাইবান্ধায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিযুক্ত হচ্ছেন সাদেকুর রহমানঃ Headline Bullet সততা ও নিষ্ঠা আন্তরিকতার সাথে চেয়ারম্যানদের দায়িত্ব পালন করতে পালন করতে হবে ————এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপিঃ Headline Bullet গোবিন্দগঞ্জ কৃষলীগের উদ্যোগে বৃক্ষরোপনের উদ্বোধনে-এ্যাড.স্মৃতি এমপিঃ Headline Bullet মুজিবনগরে যুবলীগের বৃক্ষরোপন কর্মসৃচির উদ্বোধনঃ Headline Bullet ১৫ই আগস্ট পালন উপলক্ষে মেহেরপুর প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিতঃ

নাটোরে আইনজীবী সমিতির সদস্য হত্যা চেষ্টায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

নাটোর আইনজীবী সমিতির সদস্য ও দৈনিক বারবেলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আলেক শেখকে হত্যা চেষ্টার অভিযোগে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আদালত শুনানী শেষে অভিযুক্তের বিরুদ্ধে সমন জারির নির্দেশ দিয়েছেন। 

মামলার বাদী আলেক উদ্দিন শেখ জানান, সোমবার নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুকে একমাত্র আসামি করে নাটোর সদর আমলী ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়। মামলায় অভিযোগ করা হয় গত ১৮ ডিসেম্বর রাতে আলেক শেখকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে ডেলিগেট রাখা হয়েছে কিনা জানতে চাওয়ার অভিযোগে তাকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আটকে রেখে চোখে মুখে ও মাথায় আঘাত করে হত্যা চেষ্টা করেন হাবিবুর রহমান চুন্নু। এ সময় আওয়ামী লীগ নেতৃবৃন্দের হস্তক্ষেপে তিনি প্রাণে রক্ষা পেলেও গুরুতর আহত হন। আঘাতের কারণে বাদি নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মাথায় গুরুতর আঘাতের কারণে তাকে মস্তিস্কের সিটিস্ক্যান করতে হয়েছে। তাতে কিছু সমস্যা ধরা পড়েছে।

আদালতের দায়িত্বে থাকা অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ বাদীর বক্তব্য ও চিকিৎসার কাগজপত্র পর্যালোচনা শেষে আসামির বিরুদ্ধে সরাসরি অভিযোগ আমলে নিয়ে সমন জারির নির্দেশ দিয়েছেন। গতকালই তিনি সমন আদালতে জমা দিয়েছেন।

মামলায় সাক্ষি করা হয়েছে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলিপ দাস ও নাটোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লবসহ ১৫ জনকে।


     এই বিভাগের আরো খবর