ঢাকা, মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় ২১ করোনা রোগী শনাক্তঃ Headline Bullet রাজবাড়ীর গোয়ালন্দ থেকে আড়াই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ Headline Bullet কঠোর লকডাউনের ঘোষনায় ঘরমুখি মানুষের দৌলতদিয়া ঘাটে জনস্রোতঃ Headline Bullet রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩জন করোনা আক্রান্তঃ Headline Bullet মেহেরপুরে কৃষকদের মাঝে কীটনাশক ছিটানোর স্প্রে মেশিন বিতরণঃ Headline Bullet মেহেরপুরে জামায়াতের মহিলাকর্মী ও রোকনসহ ৮ জনকে আটক করেছে পুলিশঃ Headline Bullet বরগুনার তালতলীতে মেডিকেলে চান্স পাওয়া সেই ইসমাইলের পাশে জেলা প্রশাসক: Headline Bullet বালিয়াকান্দিতে ইউপি চেয়ারম্যানের ভাতিজা কর্তৃক সাংবাদিককে হত্যার হুমকি ॥ থানায় জিডি Headline Bullet পুর্ব বিরোধের জের ধরে বালিয়াকান্দিতে ব্যবসায়ীর উপর হামলা ॥ আহত-৩ Headline Bullet মিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বালিয়াকান্দিতে চাচাতো ভাইয়ের হামলায় স্বামী-স্ত্রী আহত

দৌলতদিয়ায় লকডাউনের প্রথম রাতে দিয়ে পার হলো ১১শত ট্রাকঃ


এস এম রাহাত হোসেন ফারুক, রাজবাড়ী প্রতিনিধি
দৌলতদায়ায় লকডাউনের প্রথম রাতে দিয়ে পার হলো ১১শত ট্রাক
রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট দিয়ে লকডাউনের প্রথম রাতে জরুরি সেবার অ্যাম্বুলেন্স, পচনশীল ও কাঁচামালবাহী ট্রাকসহ প্রায়১১শত ট্রাক নদী পার হয়েছে।

(৬এপ্রিল)মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় দৌলতদিয়া ঘাট বিআইডব্লিউটিসি এ তথ্য জানায়।

জানা যায়, লকডাউনে জরুরি সেবার ব্যবসাপ্রতিষ্ঠান ও পণ্যবাহী ট্রাক চলাচলের অনুমতি দেয়া হয়। এছাড়া যাত্রীবাহী পরিবহন, ট্রেন ও দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।

সেই ধারাবাহিকতায় সারাদিন দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে জরুরি সেবার অ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়ি পারাপারে দু’টি ছোট ফেরি সচল রাখা হয়েছে। এছাড়া পচনশীল ও কাঁচামালবাহী ট্রাক পারাপার করতে রাত ২টা থেকে ভোর ৬টা পর্যন্ত সচল রাখা হয়েছে ফেরি।

এদিকে মঙ্গলবার সকাল থেকে দৌলতদিয়ার গোয়ালন্দ মোড়ের সড়কে পণ্যবাহী ট্রাকের দীর্ঘ সিরিয়াল রয়েছে বলে জানা গেছে। এছাড়া এসময় বিচ্ছিন্নভাবে ব্যক্তিগত কয়েকটি গাড়ি ও পায়ে হাটা যাত্রীদের ফেরিঘাটে দেখা গেছে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক ফিরোজ খান বলেন, দৌলতদিয়া ঘাট দিয়ে রাত ২টা থেকে ভোর ৬টা পর্যন্ত প্রায় ১১শতর ও বেশি পণ্যবাহী ট্রাক পার হয়েছে। এছাড়া অ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়ি পারাপারে সার্বক্ষণিক দুইটি ফেরি সচল রয়েছে। কোনো যাত্রীবাহী যানবাহন পারাপার করছে না।

তবে নদী পারের অপেক্ষায় পণ্যবাহী ট্রাকের সিরিয়াল রয়েছে।


     এই বিভাগের আরো খবর