ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet এমপি আনার খুন, চুক্তি ৫ কোটি টাকা Headline Bullet পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের সম্পত্তি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিয়েছেন আদালত Headline Bullet বালিয়াকান্দিতে সার ও কীটনাশকের দোকানের বেড়া কেটে মালামাল ফেলে বিনষ্ট ও চুরি Headline Bullet বরগুনার তালতলীতে ঘোড়া প্রতীকের কর্মীকে মারধরের অভিযোগ Headline Bullet রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাইক মার্কার ব্যাপক প্রচারণা Headline Bullet রাজবাড়ীতে মাদক মামলায় একজনে ৭ বছরের সশ্রম কারাদণ্ড Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবাসহ আটক এক Headline Bullet কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ Headline Bullet কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে Headline Bullet পুনরায় নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে রুবেলের শুভেচ্ছা

দাদা হত্যা মামলায় নাতি কারাগারে

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে একটি সালিসি বৈঠকে দাদা সামছুদ্দিনকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবু মূসার নেতৃত্বে সদর উপজেলার মান্দারী বাজার এলাকা থেকে আব্বাসকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ২০১৭ সালের ৬ মে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে একটি সালিসি বৈঠকে সামছুদ্দিন ও আব্বাসদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে গুরুতর আহত হয়ে সামছুদ্দিন মারা যান। পরে নিহতের স্ত্রী আইয়াতি বেগম বাদী হয়ে ছেলে বেলাল হোসেন ও নাতি আব্বাসের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় বেলাল দীর্ঘদিন ধরে কারাবন্দি রয়েছে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আব্বাস।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, হত্যা মামলার পলাতক আসামি আব্বাসকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


     এই বিভাগের আরো খবর