ঢাকা, বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার- রাসেল দিবস পালিত Headline Bullet বালিয়াকান্দিতে ভগ্নিপতির ভ্যান পিছলে সড়কের পাশে পড়ে এক শিশুর মৃত্যু Headline Bullet বালিয়াকান্দি থানায় মসজিদের ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় Headline Bullet কুষ্টিয়ায় ওয়ান বাংলাদেশের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত Headline Bullet কুষ্টিয়ায় কৃষকলীগের আয়োজনে শান্তি শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার দৌলতপুরে ঝুলন্ত লাষ উদ্ধারঃ Headline Bullet পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস পালিতঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

দাদা হত্যা মামলায় নাতি কারাগারে

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে একটি সালিসি বৈঠকে দাদা সামছুদ্দিনকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবু মূসার নেতৃত্বে সদর উপজেলার মান্দারী বাজার এলাকা থেকে আব্বাসকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ২০১৭ সালের ৬ মে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে একটি সালিসি বৈঠকে সামছুদ্দিন ও আব্বাসদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে গুরুতর আহত হয়ে সামছুদ্দিন মারা যান। পরে নিহতের স্ত্রী আইয়াতি বেগম বাদী হয়ে ছেলে বেলাল হোসেন ও নাতি আব্বাসের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় বেলাল দীর্ঘদিন ধরে কারাবন্দি রয়েছে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আব্বাস।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, হত্যা মামলার পলাতক আসামি আব্বাসকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


     এই বিভাগের আরো খবর