ঢাকা, বুধবার, ২০ জানুয়ারী, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে ৩বিএনপি নেতাসহ ওয়ারেন্টভুক্ত ৪জন গ্রেফতার Headline Bullet এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপির রোগ মুক্তি কামনা করে পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত Headline Bullet রাজশাহী-গোপালগঞ্জ রেল রুট বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী কৃষকের মৃত্যু Headline Bullet খোকসায় আলোচিত সিসিআইসির প্রতারক চক্রের হোতা মো:রুবেল আহম্মেদ ওরফে‘হেলিকপ্টার রুবেল’ গ্রেপ্তার! Headline Bullet মেহেরপুরের গাংনীতে ১০টি ইটভাটায় ৬০ লাখ টাকায় জরিমানা। ভাঙ্গা হয়েছে কয়েকটি ইট ভাটা Headline Bullet উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার অঙ্গীকারে মেহেরপুরে আলোচনা সভা অনুষ্ঠিত Headline Bullet শিক্ষার মাধ্যমে শান্তির সংস্কৃতির জন্য আন্তঃমহাদেশীয় সম্মেলন অনলাইনে অনুষ্ঠিত হবে Headline Bullet কুষ্টিয়ায় নব-নির্বাচিত কাউন্সিলর এইচ এম তানভীর নবেল কে মাহাবুব উল আলম হানিফ এমপির শুভেচ্ছা Headline Bullet কুষ্টিয়ায় নব-নির্বাচিত কাউন্সিলর কিশোর কুমার জগৎ কে হানিফ এমপির শুভেচ্ছা Headline Bullet রাজবাড়ী জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিল জেলা পুলিশ

দাদা হত্যা মামলায় নাতি কারাগারে

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে একটি সালিসি বৈঠকে দাদা সামছুদ্দিনকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবু মূসার নেতৃত্বে সদর উপজেলার মান্দারী বাজার এলাকা থেকে আব্বাসকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ২০১৭ সালের ৬ মে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে একটি সালিসি বৈঠকে সামছুদ্দিন ও আব্বাসদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে গুরুতর আহত হয়ে সামছুদ্দিন মারা যান। পরে নিহতের স্ত্রী আইয়াতি বেগম বাদী হয়ে ছেলে বেলাল হোসেন ও নাতি আব্বাসের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় বেলাল দীর্ঘদিন ধরে কারাবন্দি রয়েছে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আব্বাস।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, হত্যা মামলার পলাতক আসামি আব্বাসকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


     এই বিভাগের আরো খবর