ঢাকা, বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet এলাকায় অতিরিক্ত মোতায়েন….. কুষ্টিয়ার কুমারখালীতে গুলিবিদ্ধ হয়ে আ’লীগ কর্মী হাসপাতালে: Headline Bullet বালিয়াকান্দিতে এনআরবিসি ব্যাংকের উদ্বোধন: Headline Bullet রাজবাড়ীতে ফল দোকান ও গ্যাসের দোকানে মোবাইল কোর্টের যৌথ অভিযানে জরিমানা আদায়ঃ Headline Bullet চুরি হওয়ার পর বালিয়াকান্দির স্লুইস গেট বাজার জামে মসজিদে কোরআন শরীফ প্রদানঃ Headline Bullet কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো মেহেরপুর যুবলীগঃ Headline Bullet সিরাজগঞ্জে র‌্যাবের বিশেষ অভিযানে ১৪৮ পিস ইয়াবাসহ আটক ০১ঃ Headline Bullet কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশনঃ Headline Bullet সরাসরি কৃষকের কাছ থেকে গম সংগ্রহের উদ্বোধনঃ Headline Bullet রাজবাড়ীর গোয়ালন্দে হেরোইনসহ গ্রেফতার ৩ঃ Headline Bullet পাংশায় অর্ধেক মূল্যে ধানকাটার আধুনিক মেশিন পেল কৃষকঃ

ডেইলি বাংলার চোখের প্রকাশককে প্রাণনাশের হুমকিঃ


বর্তমান সময়ের জনপ্রিয় বাংলা নিউজপোর্টাল ডেইলি বাংলার চোখ’র সম্পাদক ও প্রকাশক কে,এম. মাহাফুজুল হক কে এবার প্রাণনাশের হুমকি প্রদান করেছে দুষ্কৃতিকারীরা।
গতকাল রবিবার (০২মে)আনুমানিক বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানান বাংলার চোথের প্রকাশক। তিনি বলেন, ফল কেনার উদ্দেশ্যে আমি লাহিনী বটতলার একটি ফলের দোকানের দিকে যাচ্ছিলাম। পথিমধ্যে ‘হরিনাথ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শাহীন ও সাধারণ সম্পাদক লিপু খন্দকার হঠাৎ আমার রাস্তা অবরোধ করে দাঁড়ায় এবং বলে, যা করছেন ভালো করছেন না। গতকাল একটি নিউজ করেছেন এখন পর্যন্ত আপনাকে কিছু বলিনি, শুনলাম আজও নাকি নিউজ হচ্ছে? আপনাকে ভদ্রভাবে বলতে এসেছি, আজকের এই নিউজ যদি হয় তবে আপনাকে জানে মেরে ফেলবো। একপর্যায়ে আমার সাথে কথা কাটাকাটি শুরু হয় এবং তৎক্ষণাৎ স্থানীয় কয়েকজন উক্ত স্থানে উপস্থিত হওয়ায় তারা দ্রুত স্থান ত্যাগ করে ।
প্রকাশক আরো বলেন,পুনরায় রাত ১১.৩০ মিনিটে আমার বাড়ির সামনে তিনটি মোটরসাইকেলে ৯ জন এসে প্রাণনাশের হুমকি প্রদান করে।
উল্লেখ্য এই যে, গত পহেলা মে ডেইলি বাংলার চোখে ‘হরিনাথ প্রেসক্লাবের নাম ভাঙ্গানো কথিত চাঁদাবাজ সাংবাদিকের আত্মকাহিনী’ নামক শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এবং উক্ত সংবাদ প্রকাশের পরে কথিত চাঁদাবাজ সাংবাদিক শাহীন এবং তার অনুসারীগণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন অনলাইন পত্রিকায় ভিত্তিহীন কথা উল্লেখ করে লেখালেখি করে। এবং বিভিন্ন হুমকি-ধামকি প্রদান করতে থাকে। পরিশেষে এতেও তারা ক্ষান্ত হয়নি, সরাসরি প্রকাশককে মাঝ রাস্তায় দাঁড় করিয়ে প্রাণনাশের হুমকি প্রদান করে। এই ঘটনাটি জানাজানি হয়ে গেলে, সাংবাদিক মহলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এই মর্মে আজ কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন প্রকাশক মাহাফুজুল হক।
বিস্তারিত আসছে…


     এই বিভাগের আরো খবর