ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet ইবিতে অস্থায়ী চাকুরীজীবিদের চাকুরী স্থায়ীকরণের দাবিতে আন্দোলনঃ Headline Bullet মেহেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পুষ্পমাল্য অর্পণ ও পতাকা উত্তোলনঃ Headline Bullet মেহেরপুর কোমরপুরে জেলা পরিষদের স্বাস্থ্য উপকরন বিতরণঃ Headline Bullet মেহেরপুর পৌরসভার ২০২১-২২ অর্থবছরের বাজেট প্রকাশ ও উন্মুক্ত আলোচনা সভাঃ Headline Bullet মেহেরপুরে করোনায় দুজনের মৃত্যুঃ Headline Bullet মেহেরপুরে সিগারেট নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি করার জরিমানাঃ Headline Bullet মেহেরপুরে ফেন্সিডিল রাখার অভিযোগে একজনের ১০ বছর কারাদন্ড: Headline Bullet খোকসার ওসমানপুর কলপাড়া জমি নিয়ে বিরোধের জের ধরে মা ও মেয়েকে পেটালেন মেজ বিশ্বাস! Headline Bullet কুষ্টিয়ায় করোনা ওয়ার্ডে রোগীদের বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করলেন অজয় সুরেকা: Headline Bullet রাজবাড়ী‌তে অসহায় হতদ‌রিদ্র‌ ৬৫ জনকে, ২লক্ষ ৫০হাজার টাকার অনুদান‌রে চেক বিতরণ:

চুরি হওয়ার পর বালিয়াকান্দির স্লুইস গেট বাজার জামে মসজিদে কোরআন শরীফ প্রদানঃ

এস,এম রাহাত হোসেন ফারুক, রাজবাড়ী প্রতিনিধি ঃ

দুই চোর সুকৌশলে মসজিদে প্রবেশ করে সেখানে থাকা ১১টি কোরআন শরীফ চুরি করে নিয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে রাজবাড়ীর কৃতি সন্তান, ফ্রান্স প্রবাসী ও আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম ১৫টি কোরআন শরীফ ওই মসজিদে প্রদান করেছেন।
বুধবার দুপুরে আশরাফুল ইসলামের পক্ষে নিল আকাশ ও এসএম হিরা কোরআন শরীফ গুলো তুলেদেন ওই মসজিদ কমিটির সভাপতি মো: মোসলেম শেখ ও ইমাম মাও: নূর ইসলামের হাতে।
উলেখ্য, রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়নের স্লুইচ গেইট বাজার জামে মসজিদ থেকে ১১খানা কোরআন শরীফ চুরির ঘটনা ঘটে। চুরির অভিযোগে ২ মাদ্রাসা ছাত্রকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃত দুই ছাত্র হলো- বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের দিয়ারা গ্রামের মামুন মোল্লার ছেলে মেহেদী হাসান (১৮) ও পাংশা উপজেলার কসবামাঝাইল ইউনিয়নের সুবর্ণকোলা গ্রামের আকমদ্দিন মিয়ার ছেলে তাওহিদুল ইসলাম (১৯)। তাদেরকে সোমবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।
এলাকাবাসী ও থানা সুত্রে জানাগেছে, রবিবার সকাল ১০ টার দিকে ওই দুই ছাত্র একটি মোটরসাইকেল যোগে এসে মসজিদে প্রবেশ করে ১১ খানা কোরআন শরীফ ব্যাগে ভর্তি করে চম্পট দেয়। কোরআন শরীফ গুলো বিভিন্ন গ্রামে কম দামে বিক্রি করে। সন্ধ্যায় একই সড়ক দিয়ে বালিয়াকান্দি উপজেলা সদর বাজারের দিকে যাওয়ার পথে স্লুইচ গেইট বাজারের কাপড় ব্যবসায়ী গোলাপ ফকির তাদের আটক করে। এসময় এলাকার লোকজন মসজিদের ইমাম নুরুল ই্সলামকে খবর দেন। ইমাম ও এলাকার লোজনের জিজ্ঞাসাবাদে কোরআন শরীফ চুরি করে বিক্রির বিষয় স্বীকার করে তারা। লোকজন রাত সাড়ে ৮ টার দিকে অভিযুক্ত দুই ছাত্রকে পুলিশে সোপর্দ করে। ওই দুই ছাত্র ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার বরিয়া দারুল উলুম মাদ্রাসার ছাত্র। তারা গত একমাস যাবৎ বিভিন্ন উপজেলার গ্রাম-গঞ্জের মসজিদে ঢুকে কোরআন শরীফ ও অন্যান্য সামগ্রী চুরি করে বিক্রি করতেন বলে স্বীকার করেন। পুলিশ সোমবার তাওহিদুল ইসলাম ও মেহেদী হাসানকে আদালতে প্রেরণ করেছে।


     এই বিভাগের আরো খবর