ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet খোকসায় ৫৮টি পুজামন্ডবে আর্থিক সাহায্য দিলেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ! Headline Bullet খোকসাতে দূর্গাপূজা উপলক্ষ্যে আবারো ৩’শত শাড়ীকাপড় বিতরণ করলেন মানবতার ফেরিওয়লা শান্ত। Headline Bullet ১০ হাজার ইয়াবাসহ পুলিশের হাতে আটক ৬: Headline Bullet পানি পড়া খাইয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ! Headline Bullet সড়কের পাশে গৃহবধূর রক্তাক্ত লাশ: Headline Bullet গলায় ইন্টারনেটের তার পেঁচিয়ে হত্যা! Headline Bullet বরগুনার বেতাগীতে এক জেলের ৩ মাসের কারাদন্ড: Headline Bullet বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ মৃত্যুদাবী ও এস.বি চেক হস্তান্তর এবং উন্নয়ন সভা । Headline Bullet রাজবাড়ীতে ১৪৪ধারা অমান্য করে ধান কর্তনের অভিযোগে ১৪ জনের বিরুদ্ধে আদালতে মামলাঃ Headline Bullet রাজবাড়ীতে ২শত হতদরিদ্র পরিবারের মাঝে চাল ও ডাল বিতরণঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ির লালবেগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত যুবকের নাম মোঃ কামরুল ইসলাম (২৮)। তিনি বরিশাল জেলার বাউখাল থানার রাজাপুর গ্রামের মোঃ মহসিনের ছেলে। সীতাকুণ্ডের বিভিন্ন শিপব্রেকিং ইয়ার্ড থেকে স্ক্র্যাপ লোহা কিনে ক্রয়-বিক্রয় করতেন তিনি।

বারআউলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার সোনাইছড়ির লালবেগ এলাকায় মোটরসাইকেল আরোহী লোহা ব্যবসায়ী কামরুল ঢাকামুখী রোডে যাবার সময় একইমুখী একটি কাভার্ড ভ্যান তার মোটরসাইকেলকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশ তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন। 

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি আবদুল আওয়াল জানান, ঘটনার পরপর তারা যুবককে উদ্ধার করে চমেকে পাঠিয়ে দিয়েছেন। তবে দুর্ঘটনার জন্য দায়ী গাড়িটি আটক করা যায়নি। 

অন্যদিকে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো.আলাউদ্দিন জানান, কামরুল নামের ওই যুবককে গুরুতর আহত অবস্থায় চমেকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


     এই বিভাগের আরো খবর