ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে হিরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet কুষ্টিয়া ইবি থানার ওসি আননূর যায়েদের হস্তক্ষেপে আব্দালপুর ইউনিয়নের শাহাপুর গ্রামের সামাজিক কোন্দলের মিমাংস Headline Bullet বালিয়াকান্দিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতার উদ্বোধন Headline Bullet বরগুনার তালতলী প্রেসক্লাবে আওয়ামী লীগ নেতা শিহাবের মতবিনিময় সভা Headline Bullet রাজবাড়ীতে ২ দিনব্যাপী বাংলা উৎসব শুরু Headline Bullet রাজবাড়ীতে বাংলা উৎসব উপলক্ষে সংবাদ সম্মেলন Headline Bullet রাজবাড়ীতে ধানখেতে পড়েছিল শতবর্ষী বৃদ্ধার লাশ Headline Bullet বালিয়াকান্দিতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র পরিচিতি সভা Headline Bullet রাজবাড়ীতে বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মোহাম্মদপুর থেকে একজন গ্রেপ্তার Headline Bullet গোয়ালন্দে ১৬ শত অসহায় নারীদের মধ্যে কম্বল বিতরণ

গোয়ালন্দে ১৬ শত অসহায় নারীদের মধ্যে কম্বল বিতরণ

রাজবাড়ী প্রতিনিধি ঃ

দেশের সর্ব বৃহত যৌনপল্লি রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্বপাড়ায় অসহায় ১৬ শ নারীকে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. হাবিবুর রহমান প্রতিষ্ঠিত উত্তরন ফাউন্ডেশনের উদ্কম্বল ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। (১৬ জানুয়ারী) সোমবার দুপুরে অসহায় নারীদের হাতে কম্বল বিতরন ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।
কম্বল বিতরন ও ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধন করেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনর্চাজ স্বপন কুমার দাস, উত্তরন ফাউন্ডেশনের সদস্য তানিয়া হক শোভা উপস্থিত ছিলেন।

ঢাকার বিভিন্ন হাসপাতাল থেকে আগত দশ সদস্যের একটি টিম দিন ব্যপী চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরন করেন।
কম্বল বিতরন শেষে উত্তরন ফাউন্ডেশনের সদস্য তানিয়া হক শোভা বলেন, উত্তরন ফাউন্ডেশন সব সময় অসহায়, পিছিয়ে পড়া, বেদে, যৌনকর্মী ও তৃতীয় লিঙ্গের মানুষের জীবনযাত্রা উন্নয়নে কাজ করে যাচ্ছে। আাগামীতেও এর ধারা অব্যাহত থাকবে।
পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উত্তরন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি স্যার অসহায়, বেদে, যৌনকর্মী ও তৃতীয় লিঙ্গের মানুষের জন্য কাজ করছে। স্যার একজন মানবিক মানুষ, হৃদয়বান মানুষ। তিনি করোনা মহামারিতে এদের পাশে ছিলো, ঈদের সময় এদের কাপড় মাংস প্রদান করেছে আর শীতের সময় শীত বস্ত্র পাঠিয়েছে। আবার অসহায় নারীদের সুস্থ্য রাখার জন্য ফ্রি চিকিৎসার ব্যাবস্থা করে যাচ্ছে।


     এই বিভাগের আরো খবর