ঢাকা, বুধবার, ৫ আগস্ট, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet সাদুল্লাপুরে কৃষককে হাতে কলমে শিক্ষা দিচ্ছেন উপসহকারী কৃষি কর্মকর্তাঃ Headline Bullet গাইবান্ধায় বিএসসি ইঞ্জিনিয়ার শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধনঃ Headline Bullet খোকসা উপজেলায় করোনায় আক্রান্ত একদিনে সর্বোচ্চ ১৫ জন! Headline Bullet রামমন্দির মামলার রায় দেওয়া সাবেক প্রধান বিচারপতি করোনায় আক্রান্তঃ Headline Bullet মর্ডানা একডোজ করোনা টিকার দাম ৩২/৩৭ডলার করতে চাইঃ Headline Bullet তিন কিশোরী ধর্ষনঃধর্ষকসহ দুইসহযোগী গ্রফতারঃ Headline Bullet বরগুনায় নারী ইউপি সদস্যের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ: Headline Bullet গাইবান্ধায় ৭৭ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার: Headline Bullet মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যানের ফলোআপ রিপোর্ট নেগেটিভ: Headline Bullet শেখ কামালের জন্মদিনে মেহেরপুর যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল:

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনা নিহত ৩।।আহত ৫ঃ

ফজলার রহমান গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। দূর্ঘটনাটি ঘটে শুক্রবার(৩১জুলাই)ভোর বেলা উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বালুয়া নুনদহ ব্রীজ এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে রংপুরগামী টাইলস বোঝাই কভার্ডভ্যানটি ঐ স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে কভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।এতে টাইলস বোঝাই কাভার্ড ভ্যানে থাকা ৩জন যাত্রী নিহত এবং পাঁচজন যাত্রী আহত হয়। তারা ঢাকা থেকে বাড়ী ফিরছিল।

নিহতরা হলেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার বানেস্বর গ্রামের মোশারফ হোসেনের ছেলে আশিকুর রহমান (৫৬), গঙ্গাচড়া উপজেলার কিশমতপুর গ্রামের মল্লিক আলীর ছেলে সাহেব মিয়া (৩০), একাই উপজেলার ইসমতপুর গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে কাজল মিয়া (৩২)। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ পরিচালক এনামুল হক জানান, ভোর সাড়ে ৫ টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ও গাইবান্ধা ফায়ার সার্ভিসের ২টি দল হাইওয়ে পুলিশের সাথে উদ্ধার অভিযানে অংশ নেয়। এসময় দুর্ঘটনা কবলিত বন্ধ থাকা কাভার্ড ভ্যানের মধ্যে মৃত অবস্থায় ৩ জনকে ও আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করা হয়।


     এই বিভাগের আরো খবর