ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet শরণখোলায় পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ব্যবসায়ী সাখাওয়াত আটক Headline Bullet মেহেরপুরের ইসলামনগরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ Headline Bullet রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লী থেকে ১৪ কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ Headline Bullet সামাজিক সংগঠন স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র উদ্যোগে কুষ্টিয়া শহরের ছিন্নমূল অসহায়দের শীতবস্ত্র বিতরণ। Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে ৩বিএনপি নেতাসহ ওয়ারেন্টভুক্ত ৪জন গ্রেফতার Headline Bullet এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপির রোগ মুক্তি কামনা করে পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত Headline Bullet রাজশাহী-গোপালগঞ্জ রেল রুট বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী কৃষকের মৃত্যু Headline Bullet খোকসায় আলোচিত সিসিআইসির প্রতারক চক্রের হোতা মো:রুবেল আহম্মেদ ওরফে‘হেলিকপ্টার রুবেল’ গ্রেপ্তার! Headline Bullet মেহেরপুরের গাংনীতে ১০টি ইটভাটায় ৬০ লাখ টাকায় জরিমানা। ভাঙ্গা হয়েছে কয়েকটি ইট ভাটা Headline Bullet উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার অঙ্গীকারে মেহেরপুরে আলোচনা সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে কলার জমি থেকে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার:

ফজলার রহমান গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে লিটন (২৮)নামের এক চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ৪ ডিসেম্বর শুক্রবার দুপুর ১২টার দিকে গোবিন্দগঞ্জ পৌর শহরের বুজরুক বোয়ালিয়া হীরকপাড়া এলাকার কলা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত চা দোকানী উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদরিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে। পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, শুক্রবার সকাল ১১টার দিকে দিকে স্থানীয় লোকজন কলার ক্ষেতে গলা কাটা রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে গোবিন্দগঞ্জ থানার এস,আই মামুনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

এ হত্যাকান্ডের খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) অাসাদুজ্জামান, অফিসার ইনচার্জ এ,কে,এম মেহেদী হাসান,ওসি তদন্ত আফজাল হোসেন, এস,আই আরিফুল ইসলাম আরিফ,স্থানীয় কাউন্সিলর শাহিন আকন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত আফজাল হোসেন জানান, আমরা খবর পেয়ে নিহত চা দোকানী লিটনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। হত্যাকারীদের শনাক্ত ও হত্যাকান্ডের কারন নির্নয় করতে পুলিশ তদন্ত শুরু করেছে। তিনি আরও জানান, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


     এই বিভাগের আরো খবর