ঢাকা, রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পূজা পরিষদের সদস্যদের না জানিয়ে সভা আহবান করায় ক্ষোভ: Headline Bullet রাজবাড়ী জেলা আওয়ামীলী মৎস্যজীবি লীগের ৯৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা: Headline Bullet জাল টাকাসহ আটক ২: Headline Bullet নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন: Headline Bullet ইয়াবাসহ আটক ২: Headline Bullet তথ্যমন্ত্রীর হুঁশিয়ারি, বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না: Headline Bullet গোবিন্দগঞ্জে কলার জমি থেকে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার: Headline Bullet খোকসা উপজেলাযুবলীগের উদ্দোগে শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্মবার্ষিকী পালিত: Headline Bullet মেরেপুরে পুরাতন মোটরসাইকেল কেনা বেচার হাটের উদ্বোধন: Headline Bullet মেহেরপুর হরিরামপুর মৎস্যজীবি সমবায় সমিতি নির্বাচন সম্পূর্ণ:

গাজীপুরের অপহৃত ভ্যানচালক উদ্ধার:

গাজীপুরের কোনাবাড়ি আমবাগ এলাকা থেকে অপহরণের দুইদিন পর অপহৃত ভ্যানচালককে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার আমবাগ উত্তরপাড়া এলাকার মো: আলাল মিয়ার ছেলে মো: রুবেল মিয়া (২৮), টাঙ্গাইল সদরের বীরপুষিয়া উত্তরপাড়া এলাকার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম রুবেল (৩২), ঢাকার উত্তরখান থানার ময়নারটেক এলাকার আরিফ মিয়ার ছেলে আবিদ রাসেল (৩৬)।উদ্ধার হওয়া ভ্যানচালক মো: সালাম মন্ডল (৩৮) রাজবাড়ী জেলার পাংশা থানার দুধশ্বর গ্রামের মৃত সুলতান মন্ডলের ছেলে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের ডিসি (ডিবি উত্তর ও মিডিয়া) জাকির হাসান জানান, বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর থানাধীন মৌচাকে তার বড় ভাই জালাল মন্ডলের বাসায় বেড়াতে আসে মো: সালাম মন্ডল। বুধবারই রাত ৯টার দিকে কেনাকাটার উদ্দেশ্যে কোনাবাড়ী বাজারের আমবাগ রোডের প্রবেশ মুখ থেকে সালাম মন্ডলকে অপহরণ করে একটি চক্র। পরে কোনাবাড়ির উত্তরপাড়া এলাকার রুবেল মিয়ার বাড়িতে নিয়ে সালাম মন্ডলকে মারপিট ও ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে স্বজনদের কাছে এক লাখ টাকা মুক্তিপন দাবি করে। স্বজনরা বিকাশের মাধ্যমে দুইবারে ২০ হাজার টাকা পাঠায় অপহরণকারীদের। পরে স্বজনরা বিষয়টি কোনাবাড়ি থানায় অবগত করলে শনিবার সকাল ৭টার দিকে আমবাগ উত্তরপাড়া এলাকার মো: রুবেল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত সালাম মন্ডলকে উদ্ধার করে। এসময় অপহরণের সাথে জড়িত মো: রুবেল মিয়া, রবিউল ইসলাম রুবেল ও আবিদ রাসেল নামে তিনজনকে গ্রেফতার করে ও অন্যরা পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে ৪টি বাটন ফোন, ২টি স্মার্ট ফোন, ১টি ক্যানন ক্যামেরা, একটি বুম, সাংবাদিক লেখা দুটি কার্ড, ১টি হাতুরী, ১টি প্লাস, ১টি বাঁশের লাঠি উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, আসামিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন লোকজনকে আটক রেখে মুক্তিপণ আদায়সহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে আসছিল। গ্রেফতারকৃত ও পলাতক আসামিরা একটি মুক্তিপণ ও দুষ্কৃতকারী দলের সক্রিয় সদস্য।


     এই বিভাগের আরো খবর