ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet বরগুনার তালতলীতে পানিতে পড়ে শিশুর মৃত্যুঃ Headline Bullet বরগুনায় রিফাত হত্যা মামলায় কিশোর আসামীদের রায় হবে আগামীকাল: Headline Bullet মৎস্যজীবী লীগের সহ-সম্পাদক করায় প্রধানমন্ত্রীসহ নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন-আমিনুর রহমান: Headline Bullet নেত্রকোনায় ৫ সন্তানের জননীকে ধর্ষণ: Headline Bullet খোকসা পৌরসভার প্রতিটি পুজামন্ডবে ব্যক্তিগত উদ্দোগে আর্থিক অনুদান দিলেন আল মাছুম মুর্শেদ শান্ত! Headline Bullet বরগুনার পাথরঘাটায় ৯ হাত লম্বা অজগর সাপ উদ্ধার: Headline Bullet শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন মেহেরপুর পৌর মেয়র রিটন। Headline Bullet জাতীয় সাংবাদিক সংস্থা আটপাড়া শাখার সাংগঠনিক সম্পাদক, নাছির আহমেদের জন্মদিন: Headline Bullet মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ ও সচেতনতামূলক প্রচারণা কাজ করছে মেহেরপুর পুলিশ: Headline Bullet ২১টি মন্দির পরিদর্শন ও অর্থ সহায়তা প্রদান করলেন আলম মোল্যা:

খোকসা পৌরসভার ৪,৫,৬,৭,৮,৯ নং ওয়ার্ডের নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ!

সজল রায় খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলার খোকসা পৌরসভায় নারী ধর্ষন, নির্যাতন ও মাদক বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টা ৩০ মিনিটে পৌর এলাকার ৪,৫,৬,৭,৮,৯ নং ওয়ার্ডের জনসাধারণ ও জনপ্রতিনিধিদের নিয়ে কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ডের এ সমাবেশ অনুষ্ঠিত হয় খোকসা জানিপুর পাইলট হাইস্কুলের হল রুমে। এ সমাবেশে উপস্থিত ছিলেন, খোকসা থানার এস আই আরিফ,এএসআই শাহিন, গফুর, রাশিদুল এবং এলাকার জনসাধারন। এ সময় আরও উপস্থিত ছিলেন ৪,৫,৬ ওয়ার্ডের কাউন্সিলার আবুল কাশেম তরুন, ইমরান হোসেন ও সেলিম হোসেন।

এরপরে জেলার ২৯ নং বিট পুলিশিং অনুষ্ঠিত হয় পৌর এলাকার ৮ নং ওয়ার্ডে। এ সমাবেশে এস আই আরিফ বলেন, পুলিশ এবং দেশের সরকার প্রধান নারী নির্যাতন ও মাদকের ব্যাপারে জিরো টলারেন্সে। নারী নির্যাতন, ধর্ষন, মাদক, ইভটিজিং সহ যে কোন অপরাধকে কোন ভাবেই মেনে নেওয়া হবে না।

এএসআই শাহিন বলেন, পারিবারিক শিক্ষাই একটি শিশুকে পরবর্তীতে মানুষ বা অমানুষ করে গড়ে তোলে। পারিবারিক সুশিক্ষাই পারে সমাজের সকল অপরাধ থেকে রক্ষা করতে। বিট পুলিশিং সেবা নিয়ে আমরা আপনাদের পাশে আছি সব সময়।

৭নং ওয়ার্ড কাউন্সিউলার হাসেম আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিট পুলিশিং সেবা বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন। তবে সামাজিকভাবে যদি আমরা প্রতিহত না করতে পারি তবে এ বীষবৃক্ষ সমাজ থেকে নির্মূল করা অসম্ভব হয়ে পড়বে।

এ অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন, কাউন্সিলার ইউনুস আলী, মুন্সী তৈমুর বাবু,মহিলা কাউন্সিলার বৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।


     এই বিভাগের আরো খবর