ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet নেত্রকোনা জেলা প্রশাসক কর্তৃক সরকারি শিশু পরিবার পরিদর্শন Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে জমি নিয়ে বিরোধে মারপিটে মহিলাসহ ৩জন আহত: Headline Bullet কুষ্টিয়ার হিরা জামে মসজিদের অজুখানা ও প্রসাবখানার বেহাল অবস্থা Headline Bullet বাংলাদেশ-ভারতের সেই কৃত্রিম দেয়াল আর নেই-ওবায়দুল কাদের Headline Bullet বাজারে হঠাৎ ধানের সরবরাহ কমে যাওয়ায় দাম বেড়েছে চালের Headline Bullet কুষ্টিয়ায় আরও এক জমি জালিয়াতের হোতা হাজি মফিজুল ইসলাম Headline Bullet কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মালিকানা জমির মার্কেট ভেঙ্গে দখল.৫ কর্মকর্তার বিরুদ্ধে ৫ কোটি টাকার ক্ষতিপূরণ Headline Bullet পচা পেঁয়াজের ট্রাক ফিরিয়ে নিল ভারত Headline Bullet সরকারি রাস্তা দখল করে দোকান নির্মাণ করছে ইউপি চেয়ারম্যানের ভাই Headline Bullet কুমারখালীতে ইয়াবা ট্যাবলেটসহ দম্পতি গ্রেফতার

খোকসা উপজেলায় করোনায় আক্রান্ত একদিনে সর্বোচ্চ ১৫ জন!

সজল রায় খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় সর্বোচ্চ নতুন ১৫ জন করোনা রুগী সহ খোকসা উপজেলায় মোট আক্রান্ত ৭৮ জন।

আজ বুধবার ( ৫ আগস্ট) কুষ্টিয়ার পিসিআর ল্যাব থেকে পাওয়া তথ্যে খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল, জানান দুই দফায় উপজেলার মোট ১৫ জন নতুন রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে মাস্টার আবু হানিফ ও তার ছেলে কবির হোসেন, খন্দকার আব্দুর রহিম, জেলখানা মোড় এলাকার। রিক্তা রাণী মালাকার, স্বামী অপূর্ব মালাকার ও ছেলে অভিজিত মালাকার একই পরিবারের তিনজন। মেরিনা, কমলাপুর থেকে একজন। আতিয়ার এবং তার স্ত্রী নাছিমা আক্তার সহ মেয়ে মিতু কাদিরপুর তিনজন একই পরিবারের।

এ ছাড়াও মোঃ মজিবর মাল ফুলবাড়িয়া। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ইন্সপেক্টর ইদ্রিস আলী সহ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা আজাদ থানাপাড়া। এবং আমবাড়িয়া সুরাইয়া ও অজ্ঞাত আরেকজন আজকে করোনা পজিটিভ পাওয়া গেছে। এ নিয়ে খোকসা উপজেলায় মোট করোনা রুগীর সংখ্যা দাঁড়াল ৭৮ জন। এপর্যন্ত উপজেলায় ১ জন করোনা রোগে মৃত্যুবরণ করেছে। বাকি ৩৭ জন আইসোলেশন রয়েছে। সুস্থ হয়েছেন ৪০ জন।


     এই বিভাগের আরো খবর