ঢাকা, রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পূজা পরিষদের সদস্যদের না জানিয়ে সভা আহবান করায় ক্ষোভ: Headline Bullet রাজবাড়ী জেলা আওয়ামীলী মৎস্যজীবি লীগের ৯৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা: Headline Bullet জাল টাকাসহ আটক ২: Headline Bullet নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন: Headline Bullet ইয়াবাসহ আটক ২: Headline Bullet তথ্যমন্ত্রীর হুঁশিয়ারি, বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না: Headline Bullet গোবিন্দগঞ্জে কলার জমি থেকে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার: Headline Bullet খোকসা উপজেলাযুবলীগের উদ্দোগে শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্মবার্ষিকী পালিত: Headline Bullet মেরেপুরে পুরাতন মোটরসাইকেল কেনা বেচার হাটের উদ্বোধন:

কে হতে যাচ্ছেন হোয়াইট হাউজের মালিক?

আর মাত্র কয়েকঘণ্টা। শেষ হবে অপেক্ষার পালা, জানা যাবে কে হতে যাচ্ছেন হোয়াইট হাউজের মালিক? প্রাথমিক ফল গণনায় রিপাবলিকান প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের জয়ের আভাস পাওয়া যাচ্ছে। তবে বেশ কয়েকটি অঙ্গরাজ্যের ডেমোক্র্যাট প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেন এগিয়ে থাকায় আশার আলো জেগেছে এই শিবিরেও।

চূড়ান্ত ফল প্রকাশিত না হলেও প্রাথমিক ফলে ট্রাম্পের এগিয়ে থাকার আভাসে উদযাপনের প্রস্তুতি ট্রাম্প সমর্থকদের। জাতীয় পতাকা আর ট্রাম্পের ছবি হাতে বিভিন্ন রাজ্যের রাস্তায় নেমে পড়েন তারা। বিজয় উদযাপনের অপেক্ষায় ট্রাম্প-ভক্তরা।

এর আগে, স্থানীয় সময় মঙ্গলবার ভোর ৬টা থেকে শুরু হয় মার্কিন নির্বাচনের ভোটগ্রহণ। স্বাস্থ্যবিধি মেনে ভোটকেন্দ্রে আসেন ভোটাররা।

আরও পড়ুন: ব্যাটেলগ্রাউন্ড ফ্লোরিডায় ট্রাম্পের জয়জয়কার

প্রাথমিক ফলাফলে ফ্লোরিডা, পেনসিলভানিয়া, ওহাইও-সহ দোদুল্যমান বেশ কয়েকটি অঙ্গরাজ্যে এগিয়ে আছেন ডোনাল্ড ট্রাম্প। শুধু আইওয়া, আরিজোনায় এগিয়ে বাইডেন।

শুরু থেকেই প্রায় সব জরিপে বাইডেন এগিয়ে থাকলেও প্রতিন্দ্বন্দ্বিতাপূর্ণ ও দোদুল্যমান রাজ্যগুলোতে ট্রাম্প এগিয়ে থাকায় ফের জয়ের সম্ভাবনা দেখছে রিপাবলিকান পার্টি।


     এই বিভাগের আরো খবর