ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet এমপি আনার খুন, চুক্তি ৫ কোটি টাকা Headline Bullet পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের সম্পত্তি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিয়েছেন আদালত Headline Bullet বালিয়াকান্দিতে সার ও কীটনাশকের দোকানের বেড়া কেটে মালামাল ফেলে বিনষ্ট ও চুরি Headline Bullet বরগুনার তালতলীতে ঘোড়া প্রতীকের কর্মীকে মারধরের অভিযোগ Headline Bullet রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাইক মার্কার ব্যাপক প্রচারণা Headline Bullet রাজবাড়ীতে মাদক মামলায় একজনে ৭ বছরের সশ্রম কারাদণ্ড Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবাসহ আটক এক Headline Bullet কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ Headline Bullet কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে Headline Bullet পুনরায় নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে রুবেলের শুভেচ্ছা

কে হতে যাচ্ছেন হোয়াইট হাউজের মালিক?

আর মাত্র কয়েকঘণ্টা। শেষ হবে অপেক্ষার পালা, জানা যাবে কে হতে যাচ্ছেন হোয়াইট হাউজের মালিক? প্রাথমিক ফল গণনায় রিপাবলিকান প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের জয়ের আভাস পাওয়া যাচ্ছে। তবে বেশ কয়েকটি অঙ্গরাজ্যের ডেমোক্র্যাট প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেন এগিয়ে থাকায় আশার আলো জেগেছে এই শিবিরেও।

চূড়ান্ত ফল প্রকাশিত না হলেও প্রাথমিক ফলে ট্রাম্পের এগিয়ে থাকার আভাসে উদযাপনের প্রস্তুতি ট্রাম্প সমর্থকদের। জাতীয় পতাকা আর ট্রাম্পের ছবি হাতে বিভিন্ন রাজ্যের রাস্তায় নেমে পড়েন তারা। বিজয় উদযাপনের অপেক্ষায় ট্রাম্প-ভক্তরা।

এর আগে, স্থানীয় সময় মঙ্গলবার ভোর ৬টা থেকে শুরু হয় মার্কিন নির্বাচনের ভোটগ্রহণ। স্বাস্থ্যবিধি মেনে ভোটকেন্দ্রে আসেন ভোটাররা।

আরও পড়ুন: ব্যাটেলগ্রাউন্ড ফ্লোরিডায় ট্রাম্পের জয়জয়কার

প্রাথমিক ফলাফলে ফ্লোরিডা, পেনসিলভানিয়া, ওহাইও-সহ দোদুল্যমান বেশ কয়েকটি অঙ্গরাজ্যে এগিয়ে আছেন ডোনাল্ড ট্রাম্প। শুধু আইওয়া, আরিজোনায় এগিয়ে বাইডেন।

শুরু থেকেই প্রায় সব জরিপে বাইডেন এগিয়ে থাকলেও প্রতিন্দ্বন্দ্বিতাপূর্ণ ও দোদুল্যমান রাজ্যগুলোতে ট্রাম্প এগিয়ে থাকায় ফের জয়ের সম্ভাবনা দেখছে রিপাবলিকান পার্টি।


     এই বিভাগের আরো খবর