ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet ইবিতে অস্থায়ী চাকুরীজীবিদের চাকুরী স্থায়ীকরণের দাবিতে আন্দোলনঃ Headline Bullet মেহেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পুষ্পমাল্য অর্পণ ও পতাকা উত্তোলনঃ Headline Bullet মেহেরপুর কোমরপুরে জেলা পরিষদের স্বাস্থ্য উপকরন বিতরণঃ Headline Bullet মেহেরপুর পৌরসভার ২০২১-২২ অর্থবছরের বাজেট প্রকাশ ও উন্মুক্ত আলোচনা সভাঃ Headline Bullet মেহেরপুরে করোনায় দুজনের মৃত্যুঃ Headline Bullet মেহেরপুরে সিগারেট নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি করার জরিমানাঃ Headline Bullet মেহেরপুরে ফেন্সিডিল রাখার অভিযোগে একজনের ১০ বছর কারাদন্ড: Headline Bullet খোকসার ওসমানপুর কলপাড়া জমি নিয়ে বিরোধের জের ধরে মা ও মেয়েকে পেটালেন মেজ বিশ্বাস! Headline Bullet কুষ্টিয়ায় করোনা ওয়ার্ডে রোগীদের বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করলেন অজয় সুরেকা: Headline Bullet রাজবাড়ী‌তে অসহায় হতদ‌রিদ্র‌ ৬৫ জনকে, ২লক্ষ ৫০হাজার টাকার অনুদান‌রে চেক বিতরণ:

কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো মেহেরপুর যুবলীগঃ


মেহেরপুর প্রতিনিধি \ কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই ¯েøাগানে মেহেরপুরে কৃষকের পাকাধান কেটে বাড়ি পৌঁছে দিলেন মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন। বুধবার বেলা সাড়ে ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত শহরের কায়েমকাটার মোড়ের কৃষক আসকার আলীর ২ বিঘা জমির পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দেয় যুবলীগের নেতার্কমীরা।
কৃষক আশকার আলী বলেন, করোনাকালে অর্থের অভাবে সংসার চালাতে হিশিম খাচ্ছিলাম। তার পরে ২ বিঘা ধান লাগিয়ে বিপদে পড়ে গিয়েছিলাম পাকা ধান কিভাবে কাটবো। হাতে কোন টাকা পয়সা নেই। পরে জানতে পারলাম মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন যে সকল কৃষক অর্থের অভাবে ফসল ঘরে তুলতে পারছেন না । তাদের ফসল কেটে ঘরে তুলে দিচ্ছে নিজ দায়িত্বে। আমি তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন মেহেরপুর জেলা যুবলীগ আপনার ফসল কেটে ঘরে তুলে দিবে। কথাটি শুনে শান্তি পেলাম। তাই মেহেরপুর জেলা যুবলীগের নেতাকর্মীরা আমার ধান কেটে দিয়েছেন এতে আমি অনেক খুশি হয়েছি। আমি বিশেষ করে মানবতার ফেরিওয়ালা নামে যাকে মেহেরপুর বাসী চেনে এবং জানে তিনি হলেন জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয় মাহফুজুর রহমান রিটন। ভাই কে ধন্যবাদ জানাই আমার এ অসহায় সময়ে বড় উপকার করে দেওয়ার জন্য।
জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন বলেন, আমরা যুবলীগ। শেখ ফজলে শামস পরশ ও মাঈনুল হোসেন খান নিখিল ভাই এর নির্দেশে আমার কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছি। শুধু তাই নয় এই করোনাকালে যাতে আমার পৌরবাসি সহ কোন কৃষক ভাই হয়রানির শিকার না হয় সে জন্য আমার অক্সিজেন ব্যাংক তৈরি করেছি । সেই সাথে করোনা আক্রান্ত রোগী মারা গেলে তাদের দাফনের জন্য আমার একটি স্বেচ্ছাসেবক ইউনিট তৈরি করেছি। আর কোন কৃষক যদি তার ফসল কাটতে না পারে আমাদের সাথে যোগাযোগ করলে আমার তা কেটে ঘরে তুলে দিবো ইনশাল্লাহ। তিনি আরও বলেন কিছু মহল আছে কৃষকের ধান কাটার নামে ফটোসেশন করছে। উপরন্ত কৃষকের ধান কাটতে গিয়ে নষ্ট করে দিয়ে আসছে। আমি তাদেরকে বলব এভাবে যুবলীগের নাম নষ্ট করবেন না। যুবলীগ সব সময় মানুষের পাশে থেকে কাজ করে।
এসময় উপস্থিত ছিললেন সাবেক যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর আল মাহমুদ, জেলা যুবলীগের সদস্য সাজেদুর রহমান সাজু, ইয়ানুস আলী, রোকনুজ্জামান রোকন , শেখ সারাফতসহ যুবলীগের নেতাকর্মী ।


     এই বিভাগের আরো খবর