ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে দফায় দফায় পদ্মার ভাঙনঃ Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ২: Headline Bullet বরগুনায় করোনার টিকা সংরক্ষণের ২ ফ্রিজে অগ্নিকাণ্ড: Headline Bullet হেলেনার বাসায় মিলল ম’দ-ওয়া’কিট’কি-ক্যাসি’নো সর’ঞ্জাম-হরি’ণের চাম’ড়া: Headline Bullet নামাজে সিজদারত’ অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন সুজন: Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তারঃ Headline Bullet ৭ নং কাউন্সিলর এইচ এম তানভীর নবেল এর বিবৃতিঃ Headline Bullet কুষ্টিয়ার খোকসায় কয়েক মিনিটের ব্যবধানে ২য় ডোজ টিকা নি‌লেন বাশারুজ্জামান! Headline Bullet রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় গ্রেপ্তার ৮ রাজবাড়ী প্রতিনিধি ঃ Headline Bullet রাজবাড়ী জেলায় কোভিড ১৯ প্রতিরোধে সার্বিক বিধিনিষেধ বাস্তবায়নে মোবাইল কোর্টে জরিমানা আদায়ঃ

কুষ্টিয়ায় করোনা ওয়ার্ডে রোগীদের বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করলেন অজয় সুরেকা:

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী অজয় সুরেকা করোনা ওয়ার্ডে রোগীদের বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করেছেন।

করোনা ওয়ার্ডে ভর্তি রোগীদের স্বজনদের নিরাপত্তার স্বার্থে হাসপাতালে যেতে দেওয়া হচ্ছে না। সেখানে জেলা ছাত্রলীগের কর্মীরা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন।

মঙ্গলবার দুপুর থেকে অজয় সুরেকা ২৫টি পানির জার সরবরাহ শুরু করেছেন। রোগীদের বিছানায় পানি পৌঁছে দিতে ছাত্রলীগের কর্মীরা কাজ করবেন। রোগী ভর্তির হার না কমা পর্যন্ত এ সেবা অব্যাহত রাখা হবে।

এদিকে কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য বালাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফের উদ্যোগ তিন দফায় করোনা ওয়ার্ডে অক্সিজেনসহ ২০০টি সিলিন্ডার সরবরাহ করেন।এরফলে সরকারি অক্সিজেন সরবরাহের সঙ্গে এমপি হানিফের অক্সিজেনসহ সিলিন্ডার যুক্ত হওয়ায় সাংসদের এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন চিকিৎসক, রোগী ও স্থানীয় বাসিন্দারা।

অজয় সুরেকা বলেন, গত ঈদুল ফিতরের আগে সাংসদ হানিফ জেলার ব্যবসায়ীদের নিয়ে বৈঠক করেছিলেন। করোনাকালে অসহায়দের খাদ্যসহায়তার জন্য তিনি করোনা তহবিল গঠন করেন। সেখানে যে পরিমাণ টাকা ওঠে, সেখান থেকে কিছু টাকা ভবিষ্যতের জন্য বাঁচিয়ে রেখেছিলেন। সেই টাকাই কাজে লাগল। ১০০ সিলিন্ডার গতকাল সোমবার রাতের মধ্যেই হাসপাতালের করোনা ওয়ার্ডে পৌঁছে দেওয়া হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার বলেন, করোনার এই মুহূর্তে সাংসদ হানিফ ও আওয়ামী লীগ নেতা অজয় সুরেকা যে মহতী কাজ করছেন, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। চিকিৎসক হিসেবে তাঁরা রোগীদের ব্যবস্থাপত্র দিচ্ছেন এবং হাসপাতাল থেকে ওষুধ দেওয়া হচ্ছে। কিন্তু অনেক জেলায় অক্সিজেন–সংকটে রোগী মারা যাচ্ছেন। এটা যাতে কুষ্টিয়ায় না হয়, সে জন্য যে উদ্যোগ নেওয়া হয়েছে, তা খুবই ভালো। যার যেটুকু সম্ভব, এভাবে জেলার বিত্তবানেরা এগিয়ে এলে করোনা নিয়ন্ত্রণে আনা যাবে।


     এই বিভাগের আরো খবর