ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বাংলাদেশে প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান পদে বিজয়ী হলেন কালীগঞ্জের নজরুল ইসলাম (ঋতু) Headline Bullet কুষ্টিয়ার কুমারখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু: Headline Bullet শান্তিপূর্ণ পরিবেশে চলছে রাজবাড়ীর ১৪ইউপি নির্বাচনের ভোটগ্রহণ Headline Bullet উস্কানিমূলক বক্তব্য প্রদানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদকে কারণ দর্শানো নোটিশ Headline Bullet দৌলতপুরে ইউপি নির্বাচন উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্রিফিং Headline Bullet রামকৃষ্ণপুর বাসীর উদ্দেশ্য নৌকার মাঝি মোঃসিরাজ মন্ডলের ভালোবাসার বহিঃপ্রকাশঃ Headline Bullet নেপালের আইকনিক এ্যাওয়ার্ড অর্জন করলেন ডাঃ আমিনুল হক রতন Headline Bullet ইবি শিক্ষার্থীকে হল থেকে বের করে দেওয়ার হুমকির অভিযোগঃ Headline Bullet নির্বাচনে কোন কারচুপির সুযোগ নেই, কেউ গুজবে কান দিবেন না-বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান: Headline Bullet রাজবাড়ী‌র পা‌নি উন্নয়ন বো‌র্ডের প্রকৌশলী বরখাস্ত

কুষ্টিয়ায় ওয়ান বাংলাদেশের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত

প্রিতম মজুমদার, কুষ্টিয়া

ওয়ান বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ উদযাপিত হয়েছে। কুষ্টিয়া জেলার একটি রেস্টুরেন্টে আজকে সন্ধ্যায় শেখ রাসেলের ৫৮ তম জন্মদিবস এবং শেখ রাসেল দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ওয়ান বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ড.মোঃ আবু হেনা মোস্তফা জামালের সঞ্চালনায় এবং ওয়ান বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ড.মোঃ রেজওয়ানুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড.মোঃ সেলিম তোহা। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, ড. তপন কুমার জোয়ার্দার, ড. শেখ রেজাউল করিম, কুষ্টিয়া জজ কোর্টের বিজ্ঞ অতিরিক্ত পিপি এ্যাড. খন্দকার শামস তানিম মুক্তি, দেবাশীষ বাগচী প্রমুখ।

শেখ রাসেল দিবসের আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওয়ান বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ড.মোঃ রেজওয়ানুল ইসলাম। স্বাগত বক্তব্যে তিনি শেখ রাসেলের জীবনী সম্পর্কে আলোকপাত করেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড.মোঃ সেলিম তোহা বলেন, “যারা হত্যা করেছে তারা দেশকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল তারা বঙ্গবন্ধু পুত্রকে হত্যা করলেও সাধারণ মানুষের মধ্যে থেকে তাদের স্মৃতিকে মুছে দিতে পারেনি৷ আমাদেরকে রাসেল দিবসের তাৎপর্য নতুন প্রজন্মের মাঝে তুলে ধরতে হবে”।


     এই বিভাগের আরো খবর