ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet একজন আদর্শবান চৌকস পুলিশ অফিসার খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান Headline Bullet খোকসায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা Headline Bullet উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা না থাকায় পিয়ন যখন কর্মকর্তা- Headline Bullet র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ Headline Bullet বরগুনা তালতলীতে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধারঃ Headline Bullet রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীর গেটের সামনে থেকে ১৩ শত গ্রাম গাঁজাসহ কুষ্টিয়ার শামীন গ্রেফতার Headline Bullet ইবিতে ৬৮ কোটি টাকার মেগা প্রকল্পের কাজে অনুমোদনহীন রড ব্যবহারের অভিযোগঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দেশীয় অস্ত্র গুলিসহ দুইজন গ্রেফতার: Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে ৪০০শত পিছ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার Headline Bullet রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে রেলগেট যেন মরণ ফাঁদ : গেটম্যান না থাকায় দুর্ঘটনার আশঙ্কা

কুষ্টিয়ার মিরপুরের আলোচিত স্কুলছাত্র দেব হত্যা মামলায় ১জনের ফাঁসি:

সৌরভ শাহরিয়ার: কুষ্টিয়ার মিরপুরের আলোচিত স্কুলছাত্র দেব হত্যা মামলার আসামি সবুজ মল্লিক ফাঁসি, (পলাতক)এরশাদ আলী আমৃত্যু কারাদন্ড এবং (পলাতক) হাবিবুর রহমানকে ১৪ বছর সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।

আজ সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম আসামীর উপস্থিতি এর রায় ঘোষনা করেন।

রায় ঘোষণার পরে আসামীকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। তবে রায়কৃত আসামী এরশাদ ও হাবিবুর রহমান পলাতক আছে।

এজাহার সূত্রে জানা যায় ২০১৮ সালের জুন মাসে নয় তারিখে সকাল ৭.৩০ মিনিটের সময় স্কুলছাত্র দেব দত্ত বাড়ী থেকে বের হয়ে মিরপুর উপজেলা চিথলিয়া মৃত মোশারফ হোসেনের ছেলে তালিম মাষ্টারে কাছে প্রাইভেট পড়ে বাড়ীতে যায়। পরে স্কুলছাত্র বাড়ীতে আর ফিরে না আসায় খোঁজাখুজির একপর্যায়ে প্রতিবেশীর মাধ্যমে জানতে পারে অজ্ঞাত ব্যক্তি স্কুলছাত্র দেব দত্ত কে মোটর সাইকেল করে অপহরণ নিয়ে যায়।

অপহরণকারীরা মোবাইল ফোনে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপন দাবী করে। ঘটনার পরেদিন নিহতের বাবা পবিত্র কুমার দত্ত মিরপুর থানায় একটি এজাহার দায়ের করেন।ঘটনার তদন্তে সাপেক্ষে মিরপুর থানার পুলিশ ৫জনকে আটক করে।

২০১৮ সালের ২৬ শে জুনে আটকৃত দুই আসামী বন্দুকযুদ্ধে নাঈম ইসলাম (২৭) ও জোয়ার আলী (২৮) নামে দুই যুবক নিহত হয়। তারা ২ জনই স্কুলছাত্র দেব দত্ত অপহরণ ও হত্যা মামলার আসামি এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী নাঈমের বাড়ির শৌচাগারের পাশে গর্ত খুড়ে দেব দত্তের হাত-পা বাঁধা বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয় ।


     এই বিভাগের আরো খবর