ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet একজন আদর্শবান চৌকস পুলিশ অফিসার খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান Headline Bullet খোকসায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা Headline Bullet উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা না থাকায় পিয়ন যখন কর্মকর্তা- Headline Bullet র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ Headline Bullet বরগুনা তালতলীতে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধারঃ Headline Bullet রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীর গেটের সামনে থেকে ১৩ শত গ্রাম গাঁজাসহ কুষ্টিয়ার শামীন গ্রেফতার Headline Bullet ইবিতে ৬৮ কোটি টাকার মেগা প্রকল্পের কাজে অনুমোদনহীন রড ব্যবহারের অভিযোগঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দেশীয় অস্ত্র গুলিসহ দুইজন গ্রেফতার: Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে ৪০০শত পিছ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার Headline Bullet রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে রেলগেট যেন মরণ ফাঁদ : গেটম্যান না থাকায় দুর্ঘটনার আশঙ্কা

কুষ্টিয়ার খোকসাতে বিপুল পরিমান ইয়াবা, গাজাসহ চেয়ারম্যানপুত্র গ্রেফতার

স্টাফ রিপোটারঃ

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদর উদ্দিন খানের পুত্র ইমরান খান (২৮)কে ২৫ পিস ইয়াবা ও গাজাসহ গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ। এ সময় তার ৫ সঙ্গীকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলো- সুমন কাজী (১৮), জলিল (১৮), শাবু শেখ (৩৩), আরজু মন্ডল (১৯)।

সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমানের নির্দেশনায় খোকসা থানার উপ-পরিদর্শক নাজমুল হোসাইন ও উপ-পরিদর্শক রাশেদুল ইসলাম ফোর্স নিয়ে শোমসপুর ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন খানের পুকুর পাড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। অভিযানের সময় একজন আসামি পালিয়ে যেতে সক্ষম হয়।

এ সময় আসামিদের কাছ থেকে ২৫ পিস ইয়াবা, তামাক, গাঁজা খাওয়া ও কাটার সরঞ্জাম জব্দ করে পুলিশ। পুলিশ বলছে, দীর্ঘদিন ধরে চক্রটি মাদক সেবন ও মাদকের কারবার চালিয়ে আসছিলো।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় শোমসপুর ইউপি চেয়ারম্যানের পুকুর পাড় থেকে মাদক সেবন অবস্থায় আসামিদের গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মামলা রুজু করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর