ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বালিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির নামে প্রতারনার চেষ্টা Headline Bullet বালিয়াকান্দিতে বিট পুলিশিং বিষয়ক আলোচনা সভা Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দুই উপজেলার যোগাযোগ সড়কে হেলে পড়েছে ত্রাণের ব্রীজ Headline Bullet HWPL এর ৭তম বিশ্ব শান্তি সম্মেলন অনলাইনে অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়া সদর উপজেলার মনহরদিয়া ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠনঃ Headline Bullet ভিন্ন দল থেকে আসা অতিথি পাখিদের আওয়ামী লীগের দরকার নেই … ডা. হাছান মাহমুদ এমপিঃ Headline Bullet রাজবাড়ীর পাংশায় অষ্টম শ্রেণির মাদ্রাসাছাত্র নিখোঁজঃ Headline Bullet পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু Headline Bullet বাঁশের ভেলায় চরে আটরশি দরবার শরীফে ছুটছেন ভক্তরাঃ Headline Bullet রাজবাড়ীর পদ্মার ১৮ কেজির কাতলা বিক্রি হলো ২৫ হাজার টাকায়।

কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ


।। কুষ্টিয়ার কুমারখালীর যদুবযরাতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর সহ ৫ টি গবাদিপশু পুড়ে ভস্মিভূত ।
সোমবার রাত ১টার টার দিকে যদুবয়রা ইউনিয়নের উত্তর যদুবযরা নিদেনতলা বাজারের পাশে ইয়ার আলীর বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্হানীয়রা জানায়, রাত ১টা ১৫ মিনিটের দিকে ইয়ার আলীর গোয়ালঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই আগুনের লেলিহান শিখা পাশের থাকার ঘরে ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টাকালে পুড়ে ভস্মীভূত হয়ে যায় দুটি ঘর। আগুনে দুটি ছাগল রক্ষা পেলেও তার আরও ৫টি ছাগল আগুনে পুড়ে মারা যায়। গোয়ালঘরে থেকে এই ভয়াবহ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারনা করছেন।
ক্ষতিগ্রস্ত দিনমজুর ইয়ার আলী ও তার ছেলে পাপন বলেন, তারা এখানে অল্প একটু জমিতে বাস করেন। আগুনে তাদের মাথা গোজার এক মাত্র বসতঘর ও ঘরে রাখা কিছু নদগ অর্থ সহ শেষ সম্বল সব কিছু আগুনে পুড়ে তারা এখন নিঃস্ব হয়ে গেছেন।
সব মিলিয়ে আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে। সব কিছু হারিয়ে পরিবারটি এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন অতিবাহিত করছে।
আসুন আমরা সকলেই নিজ নিজ অবস্হান থেকে এই অসহায় পরিবারটির পাশে দাড়ায় ও আর্থিক সহযোগিতায় এগিয়ে আসি।
যদুবয়রা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল আলম জানান, দিনমজুর অসহায় পরিবারটি শেষ সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। সরকারী অনুদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের কাছে দরখাস্ত দেয়া হবে। এবং আমি ব্যক্তিগতভাবে ও ইউনিয়ন পরিষদ থেকে সর্বাত্মক সহযোগীতা করবো।


     এই বিভাগের আরো খবর