ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু : সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ২ জন গ্রেফতার Headline Bullet প্রকাশিত নিউজের প্রতিবাদ গতকাল ১২/৮/২২ শে Rk news 24 নামে একটি you tube চ্যানেল থেকে প্রকাশ করা হয়। Headline Bullet রাজবাড়ীতে সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন Headline Bullet পটুয়াখালীতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক অনুদানের চেক বিতরণ Headline Bullet খোকসাতে আগুনে পুড়ে ছাই কৃষকের গরু,ছাগল ও গোয়ালঘর Headline Bullet রাজবাড়ীতে দূর্বৃত্তদের গুলি, ড্রেজার শ্রমিক গুলিবিদ্ধ Headline Bullet কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার খোকসায় তিন গরু চোর গ্রেফতার Headline Bullet বঙ্গমাতা ফজিলাতুন্ নেছা মুজিবের ৯২ তম জন্ম বার্ষিকী উদযাপিত

ইবি শিক্ষার্থীকে হল থেকে বের করে দেওয়ার হুমকির অভিযোগঃ

ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ১৯-২০ শিক্ষাবর্ষের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের শিক্ষার্থী জিৎ ও একই বর্ষের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী ফয়সালকে হল থেকে বের করে দেওয়ার হুমকির অভিযোগ উঠেছে ইবি শাখা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ হিমুর বিরুদ্ধে।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে এই বিষয়টিকে কেন্দ্র করে সাদ্দাম হোসেন হলে উত্যক্ত পরিবেশ সৃষ্টি হয়। এক পর্যায়ে লাঠি, রড, স্ট্যাম্প, নিয়ে ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা বের হয়। পরে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হিমেল চাকমা ও ১৭-১৮ শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী শিমুল হল গেইট থেকে তাদেরকে ফিরিয়ে দেয়।

এরপরে তারা সাদ্দাম হোসেন হলের পিছনের দেয়াল টপকে লাঠি, রড ও স্ট্যাম্প নিয়ে বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড়ে আসলে ছাত্রলীগ নেতা বিপুল সহ অন্যরা তাদেরকে পূণরায় সাদ্দাম হোসেন হলের ভিতরে নিয়ে যায়।

ভুক্তভোগী শিক্ষার্থী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ১৯-২০ শিক্ষাবর্ষের ব্যাচ এর নাম নির্ধারণ ও ব্যাচ ডে উদযাপন উপলক্ষে ছাত্রলীগ নেতাদের অংশগ্রহণে মিটিং অনুষ্ঠিত হয়। মিটিংয়ে ছাত্রলীগ নেতাদের সাথে ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের খারাপ আচরণ করার অভিযোগ উঠে। এদিকে শুক্রবার সেই সূত্র ধরে আইন বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ হিমু ও আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানবীর আহমেদ রানা শেখ রাসেল হলের সামনে ডেকে নিয়ে গালিগালাজ করে এবং তাদের কথা অমান্য করলে হল থেকে বের করে দেওয়ার হুমকি দেয়। সেখানে প্রায় দুই ঘন্টা তাদেরকে শাসিয়েছেন বলে জানান তারা।

এ বিষয়ে আইন বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী (ছাত্রলীগ নেতা) আবদুল্লাহ হিমু জানান, এমন কিছু হয়নি বলে ফোন কেটে দেয়। পরে একাধিকবার তাকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, এ ব্যাপারে আমার জানা নেই, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নিতে পারব।


     এই বিভাগের আরো খবর