ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ার নতুন পুলিশ সুপার মো.খাইরুল আলমের আগমন Headline Bullet মুজিবনগরে তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত Headline Bullet বালিয়াকান্দিতে এক বিকাশ প্রতারক আটক Headline Bullet মুজিবনগর মহাজনপুরে প্রতিমন্ত্রীর খাবার উপহার পেলেন ৭০ টি পরিবার Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে কালী প্রতিমার কাপড় আগুনে ভস্মিভুত Headline Bullet মেহেরপুর বারাদীতে ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা আদায় Headline Bullet রাজবাড়ীর কালুখালীর নাজমা হত্যা,প্রধান আসামী২৪ ঘন্টায় গ্রেফতার। Headline Bullet ধানের বীজ সংগ্রহ মূল্য বাজার তুলনায় কম নির্ধারণ করায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে মেহেরপুর চাষিরা। Headline Bullet মধ্যরাতে বখাটেদের হেনস্তার শিকার ইবির চার ছাত্রী Headline Bullet কুষ্টিয়া সোনার বাংলা মসজিদে কোরআন পাখিদের পুরস্কার বিতরণ ঃ

আসন্ন ওসমানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান আনিসুর রহমান লিটন মোল্লা।

সজল রায় খোকসা প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ ২০২১ইং নির্বাচনে নৌকার মাঝি হতে চাই ওসমানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও শিক্ষানবিশ আইনজীবী আনিসুর রহমান লিটন মোল্লা।

প্রার্থী হিসেবে খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক ও যুবলীগ নেতা।

আনিসুর রহমান লিটন মোল্লা জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বি.কম(অনার্স ম্যানেজমেন্ট),এল,এল,বি পাস করার পর শিক্ষানবিশ আইনজীবী ও ওসমানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। নির্বাচনী মাঠে তিনি সবার পরিচিত মুখখ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন হয়ে এবার নৌকার মাঝি হতে চান তিনি।

মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে, অভাবী, কাজহীন মানুষকে কাজ দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা।
তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক ও যুবলীগ নেতা আনিসুর রহমান লিটন মোল্লা এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।
লিটন মোল্লা নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওসমানপুর ইউনিয়ন গঠন করতে চান।একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতা মুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার লিটন মোল্লাকে ভোট দিতে চায়। ওসমানপুর ইউনিয়নের উন্নয়নের জন্য তার বিকল্প নাই। ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক আনিসুর রহমান লিটন মোল্লার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয় ,ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ওসমানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনিসুর রহমান লিটন মোল্লাকে নৌকার মাঝি হিসেবে চায়।

নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে আনিসুর রহমান লিটন মোল্লা বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।
আমি ওসমানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি। আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে ওসমানপুর ইউনিয়ন। সন্ত্রাস, দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে ওসমানপুর ইউনিয়ন। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য।
সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার লিটন মোল্লা আরো বলেন, দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি ওসমানপুর ইউনিয়নে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ। ওসমানপুর ইউনিয়নকে একটি রোল মডেল ইউনিয়নে পরিণত করতে চাই,সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই। দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই।


     এই বিভাগের আরো খবর