ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বাংলাদেশে প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান পদে বিজয়ী হলেন কালীগঞ্জের নজরুল ইসলাম (ঋতু) Headline Bullet কুষ্টিয়ার কুমারখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু: Headline Bullet শান্তিপূর্ণ পরিবেশে চলছে রাজবাড়ীর ১৪ইউপি নির্বাচনের ভোটগ্রহণ Headline Bullet উস্কানিমূলক বক্তব্য প্রদানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদকে কারণ দর্শানো নোটিশ Headline Bullet দৌলতপুরে ইউপি নির্বাচন উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্রিফিং Headline Bullet রামকৃষ্ণপুর বাসীর উদ্দেশ্য নৌকার মাঝি মোঃসিরাজ মন্ডলের ভালোবাসার বহিঃপ্রকাশঃ Headline Bullet নেপালের আইকনিক এ্যাওয়ার্ড অর্জন করলেন ডাঃ আমিনুল হক রতন Headline Bullet ইবি শিক্ষার্থীকে হল থেকে বের করে দেওয়ার হুমকির অভিযোগঃ Headline Bullet নির্বাচনে কোন কারচুপির সুযোগ নেই, কেউ গুজবে কান দিবেন না-বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান: Headline Bullet রাজবাড়ী‌র পা‌নি উন্নয়ন বো‌র্ডের প্রকৌশলী বরখাস্ত

আপনার ভোট, আপনিই নির্বিঘ্নে দিবেন,কেউ হুমকি-ধমকি দিলে প্রশাসনকে অবহিত করুন

এস,এম রাহাত হোসেন ফারুক, রাজবাড়ী প্রতিনিধি ঃ

আসন্ন ২৮ নভেম্বর রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষায় ও সাধারণ মানুষকে ভোট প্রদানে উৎসাহ, অনুপ্রানিত করতে নিয়মিত হাট-বাজারে প্রচারণা চালিয়ে যাচ্ছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ হাসিবুল হাসান ও বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান।

মঙ্গলবার বিকাল থেকে রাত ৯টা পর্যন্ত ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজার, আনন্দ বাজার ও নবাব ইউনিয়নে বিট পুলিশিং এর মাধ্যমে জনসচেতনতামূলক কার্যক্রম করেন। এসময় ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্টু, শান্তিপুর্ণ ও প্রভাবমুক্ত করতে জনগণকে সচেতনতামুলক বক্তব্যে প্রদান করেন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বক্তৃতায় বলেন, আপনার ভোট, আপনি দিবেন, পছন্দ মতো প্রার্থীকে দিবেন। আমরা প্রশাসন কারো পক্ষে নয়, আমরা ন্যায়ের পক্ষে। কেউ প্রভাব বিস্তার বা হুমকি ধমকি দিলে প্রশাসনকে অবহিত করবেন। আমরা আপনাদের পাশে আছি।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ হাসিবুল হাসান বক্তৃতায় বলেন, নির্বাচনে কেউ অন্যায় করলে ছাড় পাবে না। আমরা নির্বাচনকে একটি মডেল নির্বাচন হিসেবে উপহার দিতে চাই। আপনাদের সকলের সহযোগিতা চাই।

এ প্রসঙ্গে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্টু, শান্তিপুর্ণ ও প্রভাবমুক্ত করতে ও নিয়মিত ডিউটির অংশ হিসেবে এবং কমিউনিটি পুলিশ ও বিট পুলিশিং কার্যক্রম জোড়দার করতে কাজ করছি। উপজেলার ৭টি ইউনিয়নে আমরা এ কার্যক্রম পরিচালনা করে আসছি। এতে সাধারণ জনগণ প্রশাসনের প্রতি আস্থা পাচ্ছে। জনগণের ব্যাপক সাড়া ও সচেতন থাকার কারণে নির্বাচনে সহিংসতা করে কেউ ছাড় পাবে না। আমরা আশা রাখি একটি অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ রক্তপাতহীন নির্বাচন উপহার দিতে চাই।


     এই বিভাগের আরো খবর