ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet খোকসায় ৫৮টি পুজামন্ডবে আর্থিক সাহায্য দিলেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ! Headline Bullet খোকসাতে দূর্গাপূজা উপলক্ষ্যে আবারো ৩’শত শাড়ীকাপড় বিতরণ করলেন মানবতার ফেরিওয়লা শান্ত। Headline Bullet ১০ হাজার ইয়াবাসহ পুলিশের হাতে আটক ৬: Headline Bullet পানি পড়া খাইয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ! Headline Bullet সড়কের পাশে গৃহবধূর রক্তাক্ত লাশ: Headline Bullet গলায় ইন্টারনেটের তার পেঁচিয়ে হত্যা! Headline Bullet বরগুনার বেতাগীতে এক জেলের ৩ মাসের কারাদন্ড: Headline Bullet বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ মৃত্যুদাবী ও এস.বি চেক হস্তান্তর এবং উন্নয়ন সভা । Headline Bullet রাজবাড়ীতে ১৪৪ধারা অমান্য করে ধান কর্তনের অভিযোগে ১৪ জনের বিরুদ্ধে আদালতে মামলাঃ Headline Bullet রাজবাড়ীতে ২শত হতদরিদ্র পরিবারের মাঝে চাল ও ডাল বিতরণঃ

ভারত-শ্রীলঙ্কা ম্যাচে পোস্টার, প্ল্যাকার্ড নিষিদ্ধ- কলকাতা টোয়েন্টিফোর

আগামীকাল রবিবার থেকে শুরু হবে ভারত-শ্রীলঙ্কা মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল। তবে এই ম্যাচে যেকোনো ধরনের পোস্টার নিয়ে মাঠে ঢুকতে পারবেন না দর্শকরা। শুধু পোস্টার নয়, ব্যানার অথবা বার্তাসংবলিত কাগজ নেওয়াও নিষিদ্ধ করেছে আসাম ক্রিকেট অ্যাসোসিয়েশন (এসিএ)। এমনকি এসিএ’র নিষেধাজ্ঞা অনুযায়ী ‘চার’ এবং ‘ছক্কা’র প্ল্যাকার্ড নিয়েও মাঠে প্রবেশ নিষেধ।

এ প্রসঙ্গে গতকাল শুক্রবার সংবাদ সম্মেলনে গৌহাটির পুলিশ কমিশনার এমপি গুপ্তা জানান, ম্যাচ দেখতে আসা দর্শকরা শুধু মোবাইল ফোন, মানিব্যাগ ও গাড়ির চাবি সঙ্গে রাখতে পারবেন।

কিন্তু কেন এই সিদ্ধান্ত? এমন প্রশ্নের জবাবে এসিএ’র সচিব দেবজিৎ শইকিয়া বলেছেন, ‘ভারতীয় বোর্ডের নির্দেশেই আমরা এই ব্যবস্থা করেছি। কারণ ভারতীয় বোর্ডের সঙ্গে যে ঠান্ডা পানীয় প্রস্তুতকারক সংস্থার চুক্তি ছিল, তা সাতদিন আগেই তা শেষ হয়ে গিয়েছে। সুতরাং সংস্থার নাম ও লোগো দেওয়া কোনও চার বা ছয়ের ব্যানার নিয়ে সমর্থকরা যাতে প্রবেশ না-করে তাই এই ব্যবস্থা।

রাজনৈতিক পোস্টার নিয়ে মাঠে প্রবেশ করার সম্ভাবনা কমাতেই এই পদক্ষেপ কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদ নিয়ে ভয় নেই। সমর্থকরা শান্তিতে ম্যাচ দেখতে মাঠে আসবেন। ক্রিকেটের বাইরে কোনও বার্তা পৌঁছনোর উদ্দেশ্য নিয়ে তাঁরা মাঠে আসবে বলে আমি মনে করি না।’

এদিকে বিরাটদের এই ম্যাচ দেখার জন্য টিকিটের চাহিদা তুঙ্গে। ৩৯,৪০০ দর্শকাসনের বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামের ২৭ হাজার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। তবে ম্যাচে বৃষ্টির সম্ভাবনা  রয়েছে। কারণ রবিবার সারা দিন বৃষ্টির পূর্বাভাস রয়েছে।


     এই বিভাগের আরো খবর