ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet খোকসায় ৫৮টি পুজামন্ডবে আর্থিক সাহায্য দিলেন এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ! Headline Bullet খোকসাতে দূর্গাপূজা উপলক্ষ্যে আবারো ৩’শত শাড়ীকাপড় বিতরণ করলেন মানবতার ফেরিওয়লা শান্ত। Headline Bullet ১০ হাজার ইয়াবাসহ পুলিশের হাতে আটক ৬: Headline Bullet পানি পড়া খাইয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ! Headline Bullet সড়কের পাশে গৃহবধূর রক্তাক্ত লাশ: Headline Bullet গলায় ইন্টারনেটের তার পেঁচিয়ে হত্যা! Headline Bullet বরগুনার বেতাগীতে এক জেলের ৩ মাসের কারাদন্ড: Headline Bullet বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ মৃত্যুদাবী ও এস.বি চেক হস্তান্তর এবং উন্নয়ন সভা । Headline Bullet রাজবাড়ীতে ১৪৪ধারা অমান্য করে ধান কর্তনের অভিযোগে ১৪ জনের বিরুদ্ধে আদালতে মামলাঃ Headline Bullet রাজবাড়ীতে ২শত হতদরিদ্র পরিবারের মাঝে চাল ও ডাল বিতরণঃ

ভারতের মাটিতে হবে চার দেশীয় সিরিজ- সৌরভ গাঙ্গুলী

দ্বিপাক্ষিক কিংবা ত্রিদেশীয় সিরিজ তো হরহামেশাই হচ্ছে। এবার চার দেশীয় সিরিজের আয়োজন করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ২০২১ সালে টুর্নামেন্টের প্রথম সংস্করণ আয়োজন করার ভাবনাচিন্তা চলছে। ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ছাড়া আরও একটি দল খেলবে সেই টুর্নামেন্টে। তবে চার নম্বর সেই দলটির নাম এখনও ঠিক করা হয়নি।

এর আগে আইসিসি এরকম ‘সুপার সিরিজ’করার কথা ভেবেছিল। ২০২৩ থেকে ২০৩১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে সুপার সিরিজ করা হবে এমন প্রস্তাবও দেওয়া হয়েছিল। কিন্তু সেই সময়ে ভারতীয় বোর্ড, ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়া- এই ‘তিন মোড়ল’ আইসিসির সঙ্গে ‘সুপার সিরিজ’ আয়োজনের বিষয়ে সহমত পোষণ করেনি। ফলে সুপার সিরিজ বাস্তবায়িত করার চিন্তাভাবনা ধাক্কা খেয়েছিল। 

সুপার সিরিজ করার উদ্যোগ নতুন করে নিয়েছেন ভারতীয় ক্রিকটে বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এই টুর্নামেন্ট করার জন্য তিনি ইতিমধ্যেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করেছেন বলে জানা গেছে। সংবাদ মাধ্যমকে সৌরভ জানান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত ও আরও একটি দেশকে নিয়ে সুপার সিরিজ করা হবে। ২০২১ সালে ভারতের মাটিতে টুর্নামেন্টের প্রথম সংস্করণ হবে। আমাদের সঙ্গে ইসিবির সম্পর্ক বেশ ভালো। আলোচনা ফলপ্রসূ হয়েছে।


     এই বিভাগের আরো খবর