ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet একজন আদর্শবান চৌকস পুলিশ অফিসার খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান Headline Bullet খোকসায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা Headline Bullet উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা না থাকায় পিয়ন যখন কর্মকর্তা- Headline Bullet র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ Headline Bullet বরগুনা তালতলীতে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধারঃ Headline Bullet রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীর গেটের সামনে থেকে ১৩ শত গ্রাম গাঁজাসহ কুষ্টিয়ার শামীন গ্রেফতার Headline Bullet ইবিতে ৬৮ কোটি টাকার মেগা প্রকল্পের কাজে অনুমোদনহীন রড ব্যবহারের অভিযোগঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দেশীয় অস্ত্র গুলিসহ দুইজন গ্রেফতার: Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে ৪০০শত পিছ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার Headline Bullet রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে রেলগেট যেন মরণ ফাঁদ : গেটম্যান না থাকায় দুর্ঘটনার আশঙ্কা

ভারতের মাটিতে হবে চার দেশীয় সিরিজ- সৌরভ গাঙ্গুলী

দ্বিপাক্ষিক কিংবা ত্রিদেশীয় সিরিজ তো হরহামেশাই হচ্ছে। এবার চার দেশীয় সিরিজের আয়োজন করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ২০২১ সালে টুর্নামেন্টের প্রথম সংস্করণ আয়োজন করার ভাবনাচিন্তা চলছে। ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ছাড়া আরও একটি দল খেলবে সেই টুর্নামেন্টে। তবে চার নম্বর সেই দলটির নাম এখনও ঠিক করা হয়নি।

এর আগে আইসিসি এরকম ‘সুপার সিরিজ’করার কথা ভেবেছিল। ২০২৩ থেকে ২০৩১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে সুপার সিরিজ করা হবে এমন প্রস্তাবও দেওয়া হয়েছিল। কিন্তু সেই সময়ে ভারতীয় বোর্ড, ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়া- এই ‘তিন মোড়ল’ আইসিসির সঙ্গে ‘সুপার সিরিজ’ আয়োজনের বিষয়ে সহমত পোষণ করেনি। ফলে সুপার সিরিজ বাস্তবায়িত করার চিন্তাভাবনা ধাক্কা খেয়েছিল। 

সুপার সিরিজ করার উদ্যোগ নতুন করে নিয়েছেন ভারতীয় ক্রিকটে বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এই টুর্নামেন্ট করার জন্য তিনি ইতিমধ্যেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করেছেন বলে জানা গেছে। সংবাদ মাধ্যমকে সৌরভ জানান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত ও আরও একটি দেশকে নিয়ে সুপার সিরিজ করা হবে। ২০২১ সালে ভারতের মাটিতে টুর্নামেন্টের প্রথম সংস্করণ হবে। আমাদের সঙ্গে ইসিবির সম্পর্ক বেশ ভালো। আলোচনা ফলপ্রসূ হয়েছে।


     এই বিভাগের আরো খবর