ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকা ভুক্ত ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে গভীর সম্পর্ক ছিল প্রদীপের! Headline Bullet ছাত্র রাজনীতির গর্বিত অহংকার নিয়াজ মোরশেদঃ Headline Bullet চেতনায় অগাস্ট মাস…এ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী, সভাপতি রুলা ও সাবেক ট্রেজারার সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনঃ Headline Bullet গাইবান্ধায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিযুক্ত হচ্ছেন সাদেকুর রহমানঃ Headline Bullet সততা ও নিষ্ঠা আন্তরিকতার সাথে চেয়ারম্যানদের দায়িত্ব পালন করতে পালন করতে হবে ————এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপিঃ Headline Bullet গোবিন্দগঞ্জ কৃষলীগের উদ্যোগে বৃক্ষরোপনের উদ্বোধনে-এ্যাড.স্মৃতি এমপিঃ Headline Bullet মুজিবনগরে যুবলীগের বৃক্ষরোপন কর্মসৃচির উদ্বোধনঃ Headline Bullet ১৫ই আগস্ট পালন উপলক্ষে মেহেরপুর প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিতঃ Headline Bullet জনপ্রশাসন প্রতিমন্ত্রীর নির্দেশনায় মাস্ক বিতরণঃ Headline Bullet বরগুনায় এমপির বিরুদ্ধে মহিলা লীগ নেত্রীর সংবাদ সম্মেলনঃ

ভারতের মাটিতে হবে চার দেশীয় সিরিজ- সৌরভ গাঙ্গুলী

দ্বিপাক্ষিক কিংবা ত্রিদেশীয় সিরিজ তো হরহামেশাই হচ্ছে। এবার চার দেশীয় সিরিজের আয়োজন করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ২০২১ সালে টুর্নামেন্টের প্রথম সংস্করণ আয়োজন করার ভাবনাচিন্তা চলছে। ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ছাড়া আরও একটি দল খেলবে সেই টুর্নামেন্টে। তবে চার নম্বর সেই দলটির নাম এখনও ঠিক করা হয়নি।

এর আগে আইসিসি এরকম ‘সুপার সিরিজ’করার কথা ভেবেছিল। ২০২৩ থেকে ২০৩১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে সুপার সিরিজ করা হবে এমন প্রস্তাবও দেওয়া হয়েছিল। কিন্তু সেই সময়ে ভারতীয় বোর্ড, ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়া- এই ‘তিন মোড়ল’ আইসিসির সঙ্গে ‘সুপার সিরিজ’ আয়োজনের বিষয়ে সহমত পোষণ করেনি। ফলে সুপার সিরিজ বাস্তবায়িত করার চিন্তাভাবনা ধাক্কা খেয়েছিল। 

সুপার সিরিজ করার উদ্যোগ নতুন করে নিয়েছেন ভারতীয় ক্রিকটে বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এই টুর্নামেন্ট করার জন্য তিনি ইতিমধ্যেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করেছেন বলে জানা গেছে। সংবাদ মাধ্যমকে সৌরভ জানান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত ও আরও একটি দেশকে নিয়ে সুপার সিরিজ করা হবে। ২০২১ সালে ভারতের মাটিতে টুর্নামেন্টের প্রথম সংস্করণ হবে। আমাদের সঙ্গে ইসিবির সম্পর্ক বেশ ভালো। আলোচনা ফলপ্রসূ হয়েছে।


     এই বিভাগের আরো খবর