ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু : সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ২ জন গ্রেফতার Headline Bullet প্রকাশিত নিউজের প্রতিবাদ গতকাল ১২/৮/২২ শে Rk news 24 নামে একটি you tube চ্যানেল থেকে প্রকাশ করা হয়। Headline Bullet রাজবাড়ীতে সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন Headline Bullet পটুয়াখালীতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক অনুদানের চেক বিতরণ Headline Bullet খোকসাতে আগুনে পুড়ে ছাই কৃষকের গরু,ছাগল ও গোয়ালঘর Headline Bullet রাজবাড়ীতে দূর্বৃত্তদের গুলি, ড্রেজার শ্রমিক গুলিবিদ্ধ Headline Bullet কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার খোকসায় তিন গরু চোর গ্রেফতার Headline Bullet বঙ্গমাতা ফজিলাতুন্ নেছা মুজিবের ৯২ তম জন্ম বার্ষিকী উদযাপিত

ভারতের মাটিতে হবে চার দেশীয় সিরিজ- সৌরভ গাঙ্গুলী

দ্বিপাক্ষিক কিংবা ত্রিদেশীয় সিরিজ তো হরহামেশাই হচ্ছে। এবার চার দেশীয় সিরিজের আয়োজন করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ২০২১ সালে টুর্নামেন্টের প্রথম সংস্করণ আয়োজন করার ভাবনাচিন্তা চলছে। ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ছাড়া আরও একটি দল খেলবে সেই টুর্নামেন্টে। তবে চার নম্বর সেই দলটির নাম এখনও ঠিক করা হয়নি।

এর আগে আইসিসি এরকম ‘সুপার সিরিজ’করার কথা ভেবেছিল। ২০২৩ থেকে ২০৩১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে সুপার সিরিজ করা হবে এমন প্রস্তাবও দেওয়া হয়েছিল। কিন্তু সেই সময়ে ভারতীয় বোর্ড, ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়া- এই ‘তিন মোড়ল’ আইসিসির সঙ্গে ‘সুপার সিরিজ’ আয়োজনের বিষয়ে সহমত পোষণ করেনি। ফলে সুপার সিরিজ বাস্তবায়িত করার চিন্তাভাবনা ধাক্কা খেয়েছিল। 

সুপার সিরিজ করার উদ্যোগ নতুন করে নিয়েছেন ভারতীয় ক্রিকটে বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এই টুর্নামেন্ট করার জন্য তিনি ইতিমধ্যেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করেছেন বলে জানা গেছে। সংবাদ মাধ্যমকে সৌরভ জানান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত ও আরও একটি দেশকে নিয়ে সুপার সিরিজ করা হবে। ২০২১ সালে ভারতের মাটিতে টুর্নামেন্টের প্রথম সংস্করণ হবে। আমাদের সঙ্গে ইসিবির সম্পর্ক বেশ ভালো। আলোচনা ফলপ্রসূ হয়েছে।


     এই বিভাগের আরো খবর