ঢাকা, মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু : সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ২ জন গ্রেফতার Headline Bullet প্রকাশিত নিউজের প্রতিবাদ গতকাল ১২/৮/২২ শে Rk news 24 নামে একটি you tube চ্যানেল থেকে প্রকাশ করা হয়। Headline Bullet রাজবাড়ীতে সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন Headline Bullet পটুয়াখালীতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক অনুদানের চেক বিতরণ Headline Bullet খোকসাতে আগুনে পুড়ে ছাই কৃষকের গরু,ছাগল ও গোয়ালঘর Headline Bullet রাজবাড়ীতে দূর্বৃত্তদের গুলি, ড্রেজার শ্রমিক গুলিবিদ্ধ Headline Bullet কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার খোকসায় তিন গরু চোর গ্রেফতার Headline Bullet বঙ্গমাতা ফজিলাতুন্ নেছা মুজিবের ৯২ তম জন্ম বার্ষিকী উদযাপিত

সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দিয়েছেন আদালত

ফারমার্স ব্যাংকের ৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগে করা মামলায় সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাসহ (এস কে সিনহা) পলাতক ১১ জনকে আদালতে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন।

এ মামলায় পলাতক আসামিদের গ্রেপ্তার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল আজ। কিন্তু আসামিদের গ্রেপ্তার করা যায়নি মর্মে পুলিশ প্রতিবেদন দাখিল করে। এর পরিপ্রেক্ষিতে আদালত আসামিদের আদালতে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দেন।

এর আগে গত ৫ জানুয়ারি দুদকের দেয়া চার্জশিট আমলে নিয়ে পলাতক ১১ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। এস কে সিনহা ছাড়া এ মামলার অপর আসামিরা হলেন-  ফারমার্স ব্যাংকের (বর্তমানে পদ্মা ব্যাংক) সাবেক এমডি এ কে এম শামীম, সাবেক এসইভিপি গাজী সালাহউদ্দিন, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট স্বপন কুমার রায়, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট সাফিউদ্দিন আসকারী, ভাইস প্রেসিডেন্ট মো. লুৎফুল হক, টাঙ্গাইলের বাসিন্দা মো. শাহজাহান, একই এলাকার বাসিন্দা নিরঞ্জন চন্দ্র সাহা, রণজিৎ চন্দ্র সাহা ও তার স্ত্রী সান্ত্রী রায় এবং ফারমার্স ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মো. মাহবুবুল হক চিশতী (বাবুল চিশতী)।


     এই বিভাগের আরো খবর