ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কের লোভ দেখিয়ে খুন! Headline Bullet রিজেন্ট ও জেকেজির গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে কেন, প্রশ্ন রিজভীর”: Headline Bullet লামা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বেগম নুর-এ-জান্নাত রুমিকে রংপুর বদলি করা হয়েছে:” Headline Bullet গৌরীপুরে শোক র‌্যালি: Headline Bullet গাইবান্ধায় নারী ও শিশু নির্যাতনকারীদের শাস্তির দাবীতে পিবিআই কে স্মারকলিপি প্রদান “: Headline Bullet কুমারখালীতে শ্রমিকদের শ্রমের না দিয়ে হয়রানি”: Headline Bullet শ্রমিকনেতা খুন: শ্রমিকদের আন্দোলনে সুরমা থানার ওসি বদলি”: Headline Bullet কুমারখালী (কুষ্টিয়া)”: শহরের দীর্ঘস্থায়ী জলাবদ্ধতায় জনদূর্ভোগ। উপজেলা পরিষদের গেটের সামনের সড়ক থেকে ছবিটি তোলা Headline Bullet কুমারখালীর চাঁপড়া ইউনিয়নের সাঁওতা গ্রাম থেকে ৩২ টি গোখড়া সাপের বাচ্চা উদ্ধার”: Headline Bullet খুলনায় হচ্ছে’শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়:

রাজীবের মৃত্যু তদন্ত প্রতিবেদন দাখিলের সময় বাড়ল- ঢাকা মহানগর হাকিম

সরকারি তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের হাত বিচ্ছিন্ন করা ও পরবর্তীতে তার মৃত্যুর ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের সময় আবারো বাড়ানো হয়েছে। আজ রবিবার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা তা দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম আগামী ১ ফেব্রুয়ারির মধ্যে প্রতিবেদন দাখিলের সময়সীমা নির্ধারণ করেন।

গত বছর ৩ এপ্রিল দুপুরে বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে যাচ্ছিলেন মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের বাসটি বিআরটিসি বাসটির গা ঘেঁষে অতিক্রম করে। দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ওই ঘটনার পর পথচারীরা রাজীবকে পান্থপথের শমরিতা হাসপাতালে ভর্তি করেন। এরপর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত বছর ১৭ এপ্রিল তিনি মারা যান। তার মৃত্যুর পর এ সংক্রান্ত মামলাটি দুর্ঘটনাজনিত হত্যা মামলায় রূপ নেয়।

ঘটনার দেড় বছর তিন মাস পার হলেও রাজীবের নিহত হওয়ার ঘটনায় দায়ের এই মামলার তদন্ত প্রতিবেদন দাখিল হয়নি। ঘটনার পর স্বজন পরিবহনের চালক খোরশেদ আলমকে ও বিআরটিসির গাড়ি চালাক ওয়াহিদকে গ্রেপ্তার করা হয়। বেপরোয়াভাবে গাড়ি চালানোসহ দুর্ঘটনা ঘটানো ও রাজীবের মৃত্যুতে ক্ষতিপূরণ দিতে বিআরটিসি ও স্বজন পরিবহনকে ইতিমধ্যে হাইকোর্ট নির্দেশ দিয়েছেন। কিন্তু প্রতিবেদন দাখিল না হওয়ায় চালকদের দ্রুত বিচার করা শুরু করা যাচ্ছে না।


     এই বিভাগের আরো খবর