ঢাকা, বুধবার, ৫ আগস্ট, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet সাদুল্লাপুরে কৃষককে হাতে কলমে শিক্ষা দিচ্ছেন উপসহকারী কৃষি কর্মকর্তাঃ Headline Bullet গাইবান্ধায় বিএসসি ইঞ্জিনিয়ার শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধনঃ Headline Bullet খোকসা উপজেলায় করোনায় আক্রান্ত একদিনে সর্বোচ্চ ১৫ জন! Headline Bullet রামমন্দির মামলার রায় দেওয়া সাবেক প্রধান বিচারপতি করোনায় আক্রান্তঃ Headline Bullet মর্ডানা একডোজ করোনা টিকার দাম ৩২/৩৭ডলার করতে চাইঃ Headline Bullet তিন কিশোরী ধর্ষনঃধর্ষকসহ দুইসহযোগী গ্রফতারঃ Headline Bullet বরগুনায় নারী ইউপি সদস্যের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ: Headline Bullet গাইবান্ধায় ৭৭ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার: Headline Bullet মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যানের ফলোআপ রিপোর্ট নেগেটিভ: Headline Bullet শেখ কামালের জন্মদিনে মেহেরপুর যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল:

তারেকসহ ১১ জনের বিরুদ্ধে মামলা, পুলিশকে তদন্তের নির্দেশ- মহানগর হাকিম আদালত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে দায়ের করা মামলা তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে। আজ রবিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এই নির্দেশ দেন।

এর আগে এই মামলা দায়ের করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী। ওইদিন মহানগর হাকিম সত্যব্রত শিকদার বাদীর জবানবন্দি গ্রহণ করেন। আজ তিনি আদেশ দেন। আদেশে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে আগামী ১৮ ফেব্রুয়ারির মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

মামলায় আরো যাদের আসামি করা হয়েছে তারা হলেন বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াত নেতা শাহ আলী বাগদাদী, কামিল মাদরাসার বহিষ্কৃত উপাধ্যক্ষ মো. আফজাল হোসেন, অধ্যাপক মো. মুজিবুর রহমান, অধ্যাপক মো. আব্দুল করিম, হাফেজ মো. দিদারুল ইসলাম, মো. জাকির হোসেন, মো. আব্দুল হালীম, মো. সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ ও মো. মজিবুর রহমান শেকু।

মামলার অভিযোগে বলা হয়, গত ১০ ডিসেম্বর এসব আসামিদের নামে অন্য একটি মামলা করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী। ওই মামলা তুলে নেওয়ার জন্য ২৭ ডিসেম্বর তাকে হুমকি দেওয়া হয়। তারেক রহমান ছাড়া অন্য যারা আসামি তারা সবাই তারেক রহমানের গুন্ডা বাহিনী।  তারেক রহমান লন্ডনে বসে এদের নির্দেশ দিয়েছেন বাদী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য।


     এই বিভাগের আরো খবর