ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet প্রিয় নেতা সোহেল মন্ডল,এক আবেগি কর্মির কন্ঠস্বর Headline Bullet জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ প্রার্থী সদর খানকে মহিলা আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা Headline Bullet তিন ফসলি জমিতে ইটভাটা বন্ধের দাবিতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে মানববন্ধন Headline Bullet কুষ্টিয়ার শিলাইদহে রাজ্জাক হত্যা মামলার প্রধান ৩ আসামী গ্রেফতার Headline Bullet খোকসা থানা বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম Headline Bullet খোকসাতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার খোকসায় ড্রাগন চাষে স্বাবলম্বী আবুবক্কর Headline Bullet কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় স্বামী-স্ত্রীসহ তিনজনের যাবজ্জীবন Headline Bullet বালিয়াকান্দি থানাপুলিশের অভিযানে চুরি যাওয়া ল্যাপটপসহ ৩ আসামী গ্রেফতার Headline Bullet জেল পরিষদ নির্বাচনে রাজবাড়ীতে ৪৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

তারেকসহ ১১ জনের বিরুদ্ধে মামলা, পুলিশকে তদন্তের নির্দেশ- মহানগর হাকিম আদালত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে দায়ের করা মামলা তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে। আজ রবিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এই নির্দেশ দেন।

এর আগে এই মামলা দায়ের করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী। ওইদিন মহানগর হাকিম সত্যব্রত শিকদার বাদীর জবানবন্দি গ্রহণ করেন। আজ তিনি আদেশ দেন। আদেশে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে আগামী ১৮ ফেব্রুয়ারির মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

মামলায় আরো যাদের আসামি করা হয়েছে তারা হলেন বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াত নেতা শাহ আলী বাগদাদী, কামিল মাদরাসার বহিষ্কৃত উপাধ্যক্ষ মো. আফজাল হোসেন, অধ্যাপক মো. মুজিবুর রহমান, অধ্যাপক মো. আব্দুল করিম, হাফেজ মো. দিদারুল ইসলাম, মো. জাকির হোসেন, মো. আব্দুল হালীম, মো. সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ ও মো. মজিবুর রহমান শেকু।

মামলার অভিযোগে বলা হয়, গত ১০ ডিসেম্বর এসব আসামিদের নামে অন্য একটি মামলা করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী। ওই মামলা তুলে নেওয়ার জন্য ২৭ ডিসেম্বর তাকে হুমকি দেওয়া হয়। তারেক রহমান ছাড়া অন্য যারা আসামি তারা সবাই তারেক রহমানের গুন্ডা বাহিনী।  তারেক রহমান লন্ডনে বসে এদের নির্দেশ দিয়েছেন বাদী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য।


     এই বিভাগের আরো খবর